যশোরে বনিফেস এবার দেবে গরম কাপড়

http://www.71news24.com/2019/03/18/1128

জি এম অভি : সুবিধাবঞ্চিত জনগণের জন্য ফেসবুক গ্রুপ ‘বনিফেস’ শীত নিবারণ বৃক্ষের কার্যক্রম বন্ধ ঘোষণা করে নতুন কার্যক্রম পরিচালনার পরিকল্পনা জানিয়ে সংবাদ সম্মেলন করেছে। শনিবার দুপুরে সংগঠনটির নেতৃবৃন্দ প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে সংগঠনের পক্ষে লিখিত বক্তব্য উপস্থাপন করেন সংগঠনের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম যাদু। সম্মেলনে বলা হয় নভেম্বর মাসের শেষে যশোর শহরের প্রাণকেন্দ্র দড়াটানায় বনিফেস শীত নিবারণ বৃক্ষ স্থাপন করে। এতে যশোরবাসী ব্যাপক সাড়া দেয়। এখান থেকে ৭শ’ পিস প্যান্ট, একহাজার ৩শ’ পিস গেঞ্জি ৩শ’ ৫০ পিস শার্ট, ৯শ’ থ্রিপিস, একশ’ ৫০ পিস জ্যাকেট, একশ’ ৭০ পিস ব্লেজার, ৮ পিস শাড়ি এবং একহাজার ৬শ’ পিস ছোটদের পোশাক হস্তান্তরিত হয়েছে। এছাড়া সংগঠনের পক্ষ থেকে সাম্প্রতিক সময়ে দুজন ক্যান্সার আক্রান্তকে সহযোগিতা দেয়া হয়েছে বলে সম্মেলনে জানানো হয়।
স্বতঃস্ফূর্ত নাগরিকদের একাজে অংশ নেয়ার জন্য আনুষ্ঠানিক ধন্যবাদ জানিয়ে পরবর্তী কাজের পরিকল্পনা জানানো হয়। আগামীতে গরম মৌসুমের কাপড় সংগ্রহ কার্যক্রম পরিচালনা করার ঘোষণা দেয়া হয়। এছাড়া একটি ভ্রাম্যমাণ লাইব্রেরি পরিচালনার জন্য ক্লাসের বইসহ সবধরনের বই বানিফেসকে দান করার জন্য নাগরিকদের প্রতি আহ্বান জানানো হয়েছে।
সংবাদ সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, ফটো জার্নালিস্ট ও বনিফেস গ্রপের উপদেষ্টা নুর ইমাম বাবুল ও মনিরুজ্জামান মুনির এবং বনিফেস সভাপতি বেলাল হোসেন বনি। এসময় বনিফেস গ্রুপের সদস্য রাজু আহমেদ, জুয়েল আহমেদ, আশিকুর রহমান শিমুল, তানভীর আহমেদ, ফাতেমা বিনতে আফরিন, আসাদুজ্জামান শাওন, ইরশাদ আলী, নাজমুল হুদা, শহিদুল মিলন, আমিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us: