যশোরে মনিহার সিনেমা হলের সামনে বিআরটিসি বাসে আগুন

http://www.71news24.com/2019/03/18/1128

 

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

আজ রাত আনুমানিক ১০ টা ৫০ মিনিটের দিকে যশোর শহরের মনিহার এলাকায় পরিবহন শ্রমিক সমিতি অফিসের অদুরে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই খবর পেয়ে যশোরের ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে। তবে বাসটির বেশিরভাগ অংশ ভস্মিভূত হয়ে গেছে।

 

রাত আনুমানিক এগারোটা ২০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। এদিকে বাসে অগ্নিকাণ্ডের সংবাদে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ এন্ড অবস মোহাম্মদ বেলাল হোসাইন ঘটনাস্থলে আসেন। এ ব্যাপারে তিনি আরও অফিসারদের সাথে নিয়ে খোঁজখবর নিচ্ছেন। তবে আগুন কি কারনে লাগল বা আগুন লাগিয়ে থাকলে কারা লাগিয়েছে এখনো তা পরিষ্কার নয়।

 

অগ্নিকান্ডের ঘটনায় ঘটনাস্থলে এখন রাত সাড়ে ১১ টা পর্যন্ত পুলিশের কর্মকর্তারা এবং ফায়ার সার্ভিস কর্মীরা অবস্থান করছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলাল হোসাইন জানিয়েছেন , এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। কোন নাশকতাকারী ঘটনা ঘটালে অবশ্যই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে মনিহার এলাকার শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ কর্মকর্তারা কথা বলছেন।

 

এ ব্যাপারে শ্রমিক নেতা হারুনর রশিদ ফুলু ইঙ্গিত দিয়েছেন হরতাল অবরোধকারী নাশতাকারী চক্র এই ঘটনা ঘটাতে পারে। তারা এই আগুন সন্ত্রাস করে ভয়াবহতার জানান দিচ্ছে। শ্রমিক ও পরিবহন সেক্টরে আগুন সন্ত্রাস করে নৈরাজ্য করার চেষ্টা করেছে বিগত সময়ে ওই চক্রটি। শ্রমিক নেতৃবৃন্দ এ বিষয়ে সতর্ক অবস্থানে থেকে তা মোকাবেলা করবে।

Please follow and like us: