যশোরে সমকাল পত্রিকার তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছেন এক মুক্তি্যোদ্ধা -71News24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিসঃ দৈনিক সমকালের প্রকাশক একে আজাদসহ পত্রিকার তিন কর্মকর্তার বিরুদ্ধে সমন জারি করেছে আদালত। মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরাম যশোরের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খয়রাত হোসেনের দায়ের করা মানহানীর মামলা এ সমন জারি করা হয়।

যশোরে ‘ফের আলোচনায় শাহীন চাকলাদার’ শিরোনামে সমকালে প্রকাশিত একটি সংবাদে মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেনকে জামায়াতের রোকন উল্লেখ করায় রোববার সকালে যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে মামলাটি করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি ও প্রতিবেদক জয়নাল আবেদিন। রোববার বিকেলে আদালত সকল আসামির বিরুদ্ধে সমন জারি করেছে বলে জানান বাদীর আইনজীবী গাজী আব্দুল কাদির।

গত ১ অক্টোবর পত্রিকাটিতে ‘যশোরে ফের আলোচনায় শাহীন চাকলাদার’ শীর্ষক সংবাদে মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেনের বিরুদ্ধে উল্লেখিত অভিযোগ আনা হয়।

মামলার বাদী বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা। আমাকে জামাতের রোকন বানানোর কারণে আমার আত্মসম্মানে লেগেছে। একারণে আমি সমকাল পত্রিকার বিরুদ্ধে মামলা করেছি।

মামলার আইনজীবী গাজী আব্দুল কাদির বলেন, সমকাল পত্রিকার প্রকাশক, ভারপ্রাপ্ত সম্পাদক ও একজন প্রতিবেদকের বিরুদ্ধে দন্ডবিধির ৫০০, ৫০১, ৫০২ ও ১০৯ ধারায় আমরা মোকদ্দামা করেছি।

Please follow and like us: