যশোরে সড়ক দুর্ঘটনায় যবিপ্রবি’র ছাত্রী সহ নিহত ৩

http://www.71news24.com/2019/03/18/1128

স্টাফ রিপোর্টার: জেলা সদর উপজেলায় ট্রাকের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষে যবিপ্রবির এক ছাত্রীসহ তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। আজ বিকেলে যশোর-চৌগাছা সড়কের চুড়ামন কাটির আমিন ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের পেট্রোলিয়াম ও মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী সুমি (২৩), যশোর সদরের ববিলা গ্রামের জোহরা খাতুন (৫০) ও ভ্যানচালক চুড়ামন কাটি ইউনিয়নের সরদার বাগডাঙ্গা গ্রামের আব্দুল হাকিমের ছেলে মাসুম (৩০)।

আহত দুইজন হচ্ছেন-নিহত সুমির স্বামী যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ফিজিকাল এন্ড স্পোর্টস এডুকেশনের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোতাসিম বিল্লাহ ও নিহত জোহরা খাতুনের স্বামী আমজাদ হোসেন (৫৫)। নিহত সুমি ও আহত শ্বামী মাসুমের উভয়ের বাড়ি নড়াইল জেলার দিঘলিয়ায়।

চুড়ামন কাটি ইউনিয়নের সাজিয়ালী ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই সেলিম হোসেন জানান, বিকেল ৪টার পরপর এ ঘটনা ঘটে। বিএডিসির একটি ট্রাকের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সুমি ও ভ্যানচালক মাসুমের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় জোহরা খাতুনের।

Please follow and like us: