যশোর খাজুরায় অস্ত্রের মহড়া দিয়েছে একদল সন্ত্রাসী

http://www.71news24.com/2019/03/18/1128

যশোর অফিস : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাঘারপাড়া উপজেলার খাজুরা এলাকায় অস্ত্রের মহড়া দিয়েছে একদল সন্ত্রাসী। এ সময় চারজন আহত হয়েছে। পুলিশ এক যুবককে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রায়পুর ইউনিয়নের আজমপুর গ্রামের আতর আলীর ছেলে তরিকুল পেশায় ইজিবাইক চালক। শনিবার সকাল ১০টার দিকে তিনি ইজিবাইক নিয়ে খাজুরার দিকে যাচ্ছিলেন। ইজিবাইকটি আজমপুর বাজার পার হলে পেছন থেকে এক মোটরসাইকেল আরোহি সাইড চেয়ে হর্ণ বাজায়। সাইড দিতে দেরি হওয়ায় মোটরসাইকেলের দুই আরোহি সিলুমপুরের সাইদুল কাজির ছেলে সাদ্দাম ও তরিকুল ইজিবাইক চালক তরিকুলকে মারপিট করে। এ সংবাদ পেয়ে ইজিবাইক চালক তরিকুলের বড় ভাই মফিজুর রহমান লোকজন নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে সাদ্দাম ও তার ভাই তরিকুলকে মারপিট করে আজমপুর বাজারে আটকিয়ে রাখে। সাদ্দাম ও তার ভাইয়ের আটকের সংবাদ শুনে ৭/৮টি মোটরসাইকেলে একদল সন্ত্রাসী এসে মফিজ ও তার ভাইকে মারপিট করে।

এ সময় রায়পুর গ্রামের নজির আহাম্মেদ মোল্যার ছেলে সবুর ও অপর এক যুবক পিস্তল উচিয়ে ত্রাস সৃষ্টি করে সাদ্দাম ও তার ভাই তরিকুলকে রায়পুরে নিয়ে আসে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মফিজুর রহমান জানিয়েছেন, আমি তাদের দুজনকে আজমপুর বাজারে নিয়ে বসেছিলাম ঘটনার মিমাংসা করতে। এ সময় সবুর ও তার সাথের লোকজন পিস্তল উচিয়ে আজমপুর বাজারে ত্রাস সৃষ্টি করে সাদ্দাম ও তার ভাইকে নিয়ে যায়। এ বিষয়ে আমি রায়পুর ফাঁড়িতে একটি অভিযোগ করে দাবি জানিয়েছি, অস্ত্রগুলো উদ্ধার করতে।

রায়পুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাংবাদিকদের জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে সাদ্দামকে আটক করে থানায় পাঠানো হয়েছে।

 

Please follow and like us: