যশোর জেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মিলনের নেতৃত্বে বর্ণাঢ্য “বিজয় শোভাযাত্রা “

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিস :

বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে যশোরে ‘বিজয় শোভাযাত্রা’ করেছে  জেলা আওয়ামী লীগ। আজ শনিবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের দলীয় কার্যালয়ের সামনে থেকে এই শোভাযাত্রা বের করা হয়।জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ে এসে শোভাযাত্রাটি শেষ হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোভাযাত্রাটি শহরের মণিহার গেলে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

 

এসময় তিনি বলেন, ‘বাংলাদেশের স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি ও বাংলাদেশের স্বাধীনতা একই সূত্রে গাঁথা। তার জন্ম না হলে বাংলাদেশের স্বাধীনতা সম্ভব হতো না। এখন আমাদের দায়িত্ব তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় রুপান্তর করা। এজন্য আমাদের সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তার নির্দেশনা মাঠ পর্যায়ে শতভাগ বাস্তবায়ন করতে হবে।’

বিজয় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি যশোর পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা হায়দার গনি খান পালাশ, মেহেদী হাসান মিন্টু, হুমায়ুন কবির কবু, সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু সেলিম রানা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, প্রচার সম্পাদক মুন্সী মহিউদ্দিন আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য মারুফ হোসেন খোকন, কামাল হোসেন, অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, সামির ইসলাম পিয়াস, শহর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফিরোজ খান, জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নাজমুল হুদা পনি, সদস্য এসএম রবি সিদ্দিকী, কেরামত আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জাবের হোসেন জাহিদ, শফিকুল ইসলাম সোহাগ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ এ শরীফ হিমেল, সাবেক উপশিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, বর্তমান সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব, সহসভাপতি কায়েস আহমেদ রিমু, যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান রিফাত, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, মরুফ হোসেন প্রমুখ।

Please follow and like us: