যশোর জেলা ছাত্রলীগের প্রত্যাশা; হাল ধরুক ইমরান হোসেন ।। -একাত্তর নিউজ ২৪

আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুর রহমানকে শুভেচ্ছাজানান ইমরানসহ যশোর জেলা ছাত্রলীগ…. ফাইল ছবি।

একাত্তর নিউজ ডেস্ক :  

ছাত্রলীগ নেতা,তারুন্যের অহংকার জনপ্রিয় ও পরিছন্ন ছাত্রনেতা,ছাত্রসমাজের আইকন এবং বর্তমান  মাইকেল মধুসূদন বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সহ- সভাপতি মোঃ ইমরান হোসেন যশোর জেলা ছাত্রলীগের সভাপতি  হিসাবে আপামর ছাত্র-যুবসমাজ দেখতে চাই।

নৌকার প্রচার মিছিলে ইমরান হোসেন… ফাইল ছবি
কাজী নাবিল আহমদ এমপির সাথে ইমরান হোসেন .. ফাইল ছবি।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক গৃহিত ভিশন-২০২১ এবং ২০৪১ বাস্তবায়ন করার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ যেসকল উদ্যোগ গ্রহণ করেছেন তারমধ্যে গুরুত্বপূর্ণ অংশ হলো দেশের সকল ইউনিয়ন, পৌরসভা, উপজেলা, জেলাসহ সকল ইউনিটকে আরো বেশি গতিশীল করা। সকল ইউনিটে তরুন ছাত্রসমাজকে নেতৃত্বে প্রতিষ্ঠিত করা। ইতোমধ্যেই সদ্য ঘোষিত কেন্দ্রীয় ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি ঘোষনার পর  সকল কমিটি বা নতুন করে সকল ইউনিটকে গতিশীল করার জন্য কার্যক্রম শুরু করেছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ঘোষণার পর আনন্দ মিছিল।

বাংলাদেশ ছাত্রলীগ যশোর জেলা শাখার কমিটি (শাহী-জিসান) বিলুপ্ত ঘোষণার পর থেকে   ছাত্র নেতা-কর্মীদের মাঝে তেমন উদ্যোম নেই বললেই চলে। কান্ডারীহীন যশোর ছাত্রলীগ একত্রিত করার জন্যও  যশোর জেলা ইউনিটকে আরো গতিশীল এবং শক্তিশালী করার জন্য খুব দ্রুতই যশোর জেলা ছাত্রলীগের কমিটি দেওয়ার পরিকল্পনা গ্রহন করেছেন কেন্দ্রীয় কমিটি এবং সেটা যেকোন সময় ঘোষণা আসতে পারে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানান ইমরান হোসেন…. ফাইল ছবি

যশোরের ছাত্রসমাজও চাই যশোর জেলা ছাত্রলীগের প্রত্যাশিত নতুন কমিটি এবং সেই কমিটির নেতৃত্বে যশোরের ছাত্রসমাজ সৎ, যোগ্য, তৃর্নমুলের আস্থার কর্মী বান্ধব একজন নেতাকে দেখতে চাই। ইতোমধ্যেই যশোরের ছাত্রসমাজের মনের মাঝে জায়গা করে নিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ যশোর এম এম  বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সহ-সভাপতি মো: ইমরান হোসেন। 

দলেের প্রতি তাার  আত্মত্যাগ, শ্রদ্ধা-ভালোবাসা, তার সাংগাঠনিক দক্ষতা এবং দলের নেতা-কর্মীদের প্রতি তার গভীর ভালোবাসায় যশোরের ছাাাত্রতসমাজ মুগ্ধ।

বর্তমানে তার দক্ষ নেতৃত্বেই যশোরের ছাত্রসমাজ সুসংগঠিত হয়ে  যশোরের ছাত্রলীগ কে সুসংগঠিত করার জন্য এবং দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প বাস্তবায়ন করার জন্য যশোর জেলা ছাত্রলীগের নেতৃত্বে ইমরান হোসেনের বিকল্প নাই বলে ছাত্রসমাজের অনেকেই মনে করেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের  নিকট যশোরের ছাাাত্রতসমাজের প্রানের দাবি ইমরান হোসেন কে যশোর জেলা  ছাত্রলীগের কর্ণধর বা সভাপতি হিসেবে দেখতে চাাই।

বর্তমানে যশোর জেলা ছাত্ররাজনীতিতে তিনি একজন বহুল পরিচিত ও জনপ্রিয় মূখ। রাজনীতির বাইরে সাধারণ মানুষের কাছে একজন সৎ চরিত্রবাণ ব্যক্তি হিসেবে সমাধিক ও গ্রহণযোগ্য ব্যক্তির নাম ইমরান হোসেন । এছাড়া আচরণগত দিকদিয়ে সদালাপী মিস্টভাসী,ভদ্রতা ও নম্রতার কারণে তিনি সকল রাজনৈতিক দল, ধনী-দরিদ্র, ছোট-বড়, সকল শ্রেণির মানুষের কাছে সমান জনপ্রিয়। যুব সমাজের কাছেও তিনি প্রিয় মুখ ও আদর্শের বাস্তব প্রতিচ্ছবি ইমরান হোসেন।। সে আওয়ামীলীগ পরিবারের সন্তান,

বাবা সাবেক যশোর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: গোলাম মোস্তফা এবং মাতা কামরুন্নাহার,  পাচ ভাই বোনের মধ্যে সে চতুর্থ।

একান্ত আলাপে একাত্তর নিউজ ২৪ ডটকম- কে ইমরান হোসেন বলেন,  যশোর জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে সন্ত্রাসমুক্ত ও মাদকমুক্ত রাখতে চাই। ছাত্রসামাজ তথা আপামর জনগণের পাশে সর্বক্ষনিক থাকতে চাই, আমার প্রিয় যশোর বাসির জন্য কিছু করতে চাই। অসহায়, গরীব ও দূঃখী মানুষের মাঝে তাকে নিয়ে ছাত্রদের মাঝে প্রতিটি  শিক্ষা প্রতিষ্ঠান থেকে চায়ের দোকান পর্যন্ত

আন্দোলন সংগ্রামে মিছিলে ইমরান হোসেন …….ফাইল ছবি

তরুনদের মাঝে  আলোচনা চলছে তুলনামুলক ভাবে খুব বেশিই।

Please follow and like us: