যশোর জেলা যুবলীগের শীর্ষ পদে রাজিবুল আলমকে দেখতে চাই

 

কাজী নাবিল আহমদ এম পি নির্বাচিত হ ওয়ায় শুভেচ্ছা জানান রাজিবুল আলম…… একাত্তর নিউজ

একাত্তর ডেস্ক : বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা বুকে ধারন করে নিজের ও পরিবারের কথা ভুলে গিয়ে নিরলস ভাবে রাজনৈতিক ভাবে মাঠে থেকে কাজ করে  চলেছে যশোরের যুব লীগ নেতা রাজিবুল আলম।

১৫ই আগস্টে শোক দিবসে রাজিবুল আলম…..ফাইল ছবি।  ৩০ ডিসেম্বরে ২০১৮ একাদশ জাতীয়সংসদ নির্বাচনে যশোর সদর-৩ আসনে দ্বিতীয় বার কাজী নাবিল আহমদ মনোনয়ন  পাওয়ায়  তার আস্তাভাজন এবং জননেত্রী শেখ হাসিনার  নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে অপছন্দের মানুষদের সাথেও আপোষ না করে নৌকাকে বিজয়ী করার জন্য  রাজিবুলের ভুমিকা ছিলো চোখে পড়ার মত ।
যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুকের সাথে রাজিবুল আলম…………..একাত্তর নিউজ
যশোর -৩ আসনের কাজী নাবিল আহমদ এম পির সাথে রাজিবুল……….. একাত্তর নিউজ

অন্যায়ের বিরুদ্ধে কখনও আপোষ করেনি  সে, যার কারনে গত ৩১ ডিসেম্বর ২০১৭ সালে আজকের প্রধানমন্ত্রী, মাদার অফ হিউম্যানিটি শেখ হাসিনার যশোর ঈদগাহ ময়দানের জনসভায়  প্রতিপক্ষের ছুরিকাঘাতপ্রাপ্ত  হয়ে আহত হতে হয় তাকে এবং এ হামলায়  রাজিবুল সহ ছাত্রলীগ-যুব লীগের আরও ৫/৬ গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা  হাসপাতালে চিকিৎসা ধীন ছিলেন।

 

২০১৪ সালের ৫ ই জানুয়ারি নির্বাচনের আগে জামায়াত-বিএনপির নাশকতার বিরুদ্ধে কঠোর ভূমিকায় অবতীর্ণ হয়ে নাশকতাকারীদের বুকে কাঁপন ধরিয়ে দেয় রাজিবুল আলম ।

দীর্ঘ দুই যুগের বেশি রাজনীতির সাথে থেকেও কখনো পদ পদবীর আশা করেনি  শুধু দল কে ভালোবেসে কাজ করে গেছেন।  অন্যায়কারী, অত্যাচারী, চাঁদাবাজ, টেন্ডারবাজ মাদকাসক্ত দের আতঙ্কের প্রতিবাদী নেতা।

বিনিময়ে পেয়েছে  হামলা-মামলা, জেল-জুলুম আর অত্যাচার। শিক্ষিত, পরিচ্ছন্ন, সুশৃঙ্খল, সাহসী, সুসংগঠিত ও আধুনিক যুবসমাজ গড়ার লক্ষ্যে ক্লান্তিহীন ছুটে চলেছে  সব সময় । ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের ত্যাগী নেতা   বজ্রকণ্ঠের হুঙ্কারে যশোরের রাজপথ কাঁপিয়ে তুলেছিল এই মানুষটি  ।

এবছরের অক্টোবরে আওয়ামীলীগ এবং অংগ সংগঠনের  কাউন্সিল হতে পারে। সময় যত ই এগিয়ে আশছে এবং ক্ষণটি যতই নিকটবর্তী হচ্ছে সম্ভব্য সাথে সাথে যুবসমাজের মাঝেও কৌতুহল, আলোচনা-সমালোচনার পরিধিটাও দিন-দিন ততটাই বৃদ্ধি পাচ্ছে। মুঠোফোন রাজিবুল এক প্রশ্নের জবাবে বলেন,   যুবক, তরুণ নেতৃবৃন্দ আশা করছেন-জাতীয় নির্বাচনে যেমন সংসদ সদস্য মনোনয়নে তরুণ প্রার্থীদের সুযোগ দেয়া হয়েছে, মন্ত্রীত্বের মত গুরুত্বপূর্ন দায়িত্বটাও অনেকের কাঁধে তুলে দেয়া হয়েছে, সর্বত্র তারুন্যের জয়জয়কার হয়েছে-তেমনি এবার কাউন্সিলেও  এ ধারা অব্যহত থাকবে এবং ত্যাগীরাই নেতৃত্ত আসবে যশোর বাসী আশা করে  আওয়ামী নীতি নির্ধারক এবং জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে।

প্রাণপ্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনার নিজ প্রদত্ত যশোর জেলা কৃষকলীগের তৎকালীন সভাপতি মৃত খাইরুল ইসলামের সুযোগ্য পুত্রের নাম রাজিবুল
আলম । বর্তমানে এক পুত্র সন্তানের জনক সে।

যোগ্য, দক্ষ, ভদ্র, সৎ, সাহসী, চিন্তা ও মননশীল যুবক রাজিবুল যশোর জেলা যুবলীগের শীর্ষ পদে আসুক এটা যেমন ছাত্রলীগ, যুবলীগ,শ্রমিকলীগ, যুবমহিলা লীগ আশা করে তেমনি  আপামর যশোরবাসীও প্রত্যাশা করে ।

Please follow and like us: