যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের ঝিকরগাছা ইউনিট গঠন

http://www.71news24.com/2019/03/18/1128

আবুল কালাম আজাদ, ঝিকরগাছা অফিস:একটি দল নিরপেক্ষ সংগঠন যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে) এর অধিনে শনিবার বিকাল ৪টায় ঝিকরগাছা প্রেসক্লাব চত্ত¡রে ঝিকরগাছা ইউনিট কমিটি গঠন করা হয়েছে। সভার শুরুতে প্রয়াত সাংবাদিক মাহাফুজুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় ১ মিনিট নিরাবতা পালন ও শার্শার সাংবাদিক দেবুল কুমারের বাড়িতে হামলা, ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

অনুষ্ঠানে ঝিকরগাছা প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবির নান্টু। তিনি তার বক্তব্যে মফস্বল সাংবাদিকদের হামলা-মামলাসহ স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহম্মেদ ও ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ ইমরান রশীদ। সভায় বক্তব্য রাখেন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-সম্পাদক বি এম ফারুক হোসেন, ঝিকরগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাবেক সভাপতি খন্দকার বশীর আহম্মেদ, কোষাধ্যক্ষ, সাপ্তাহিক সোনালী দিনের সহ ব্যবস্থাপনা সম্পাদক ও দৈনিক নওয়াপাড়ার ঝিকরগাছা প্রতিনিধি আবুল কালাম আজাদ, সদস্য এম আর মাসুদ, দৈনিক লোকসমাজ পত্রিকার শার্শা সংবাদদাতা মনিরুল ইসলাম মনি, চ্যানেল এস টিভি প্রতিনিধি ইসমাইল হোসেন, সাংবাদিক তরিকুল ইসলাম, ইয়ার হোসেন, ডিএসবি আবু মোহাম্মদ বেবি জামান সহ আরও অনেকে।
উল্লেখ্য, যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন (জেডিইউজে) এর অধিনে নবগঠিত ৯ সদস্য বিশিষ্ট ইউনিট কমিটিতে প্রধান নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম ও ডেপুটি ইউনিট প্রধান আতাউর রহমান জসি, কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সৈয়দ ইমরান রশীদ, এম আর মাসুদ, নজরুল ইসলাম বাবুল, খন্দকার বশীর আহম্মেদ, ইসমাইল হোসেন, আফজাল হোসেন চাঁদ ও মোহাম্মদ আলী জিন্নাহ। এসময় অারও উপস্থিত ছিলেন,   দৈনিক যশোরের স্টাফ রিপোর্টার জি এম অভি ও দৈনিক  গ্রামের কাগজের শিমুল ভুইয়া।

Please follow and like us: