যশোর সদরে শাহীন চাকলাদার এবং বাকি ৫উপজেলায় নতুন মুখ।

একাত্তর ডেস্ক  : পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে যশোর সদর থেকে ফের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

তিনি ছাড়াও যশোরের কেশবপুর ও শার্শা উপজেলায় বর্তমান উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। বাকি পাঁচ উপজেলায় এসেছে নতুন মুখ।

আজ শুক্রবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভা শেষে এই ঘোষণা দেয়া হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জানা যায়, কেশবপুর উপজেলায় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এসএম আমির হোসেন আর শার্শা থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মঞ্জু।

অপর ৫ উপজেলায় আওয়ামী লীগের পক্ষ থেকে নতুন প্রার্থী দেয়া হয়েছে। ঝিকরগাছায় নৌকা প্রতীক পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী রায়হান।

মণিরামপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য নৌকা প্রতীক পেয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান নাজমা খানম।

এছাড়া অভয়নগরে শাহ ফরিদ জাহাঙ্গীর, বাঘারপাড়ায় মুক্তিযোদ্ধা হাসান আলী এবং চৌগাছায় অধ্যক্ষ মোস্তানিচুর রহমানকে নৌকা প্রতীক পেয়েছেন।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে  ৩১ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এজন্য মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ। মনোনয়নপত্র বাছাই ৬ মার্চ। আর প্রার্থিতা  প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ।

Please follow and like us: