রামনগরকে সমৃদ্ধশালী ইউনিয়নে রুপান্তরিত করতে চাই : মাহমুদ হাসান লাইফ

http://www.71news24.com/2019/03/18/1128

জি এম অভি :   যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নকে  সমৃদ্ধশালী ইউনিয়নে রুপান্তরিত করতে ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করছেন     যশোর জেলা তরুণ লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও রাজারহাট শান্তি শৃংঙ্খলা কমিটির আহ্বায়ক মাহমুদ হাসান লাইফ। সদালাপী পরউপকারি সামাজিক ব্যাক্তিত্ব মাহমুদ হাসান লাইফ এখন রামনগর ইউনিয়নবাসীর নয়নের মনি। কখনও হাসপাতাল কখনো স্কুল মাদ্রাসা মন্দিরসহ সকল সামাজিক ও শিক্ষামুলক কর্মকান্ডে তিনি যথারীতি পৌঁছে যান। মানুষের কস্টে দুঃখে অানন্দে বেদনায় সকলের পাশে এসে দাড়ান মাহমুদ হাসান লাইফ। ,

স্থানীয় মানুষেরা বলেন, মাহমুদ হাসান লাইফ সবসময়ই অামাদের ডাকে সাড়া দিয়ে নিঃস্বার্থে পাশে থেকে অামাদের উপকার করে থাকেন। মাহমুদ হাসান লাইফ বলেন,

১৯৯৮ সাল থেকে যুবলীগের রাজনীতির মাধ্যমে যশোরের রাজনীতিতে আমার পথচলা শুরু।

সেই থেকে আজ পর্যন্ত  দীর্ঘ  এই পথচলার মাঝে   নির্যাতন জেল জুলুম হয়রানির শিকার হয়েছি বারবার। তবুও বঙ্গবন্ধুর আদর্শচ্যুত হইনি কখোনো। তিনি  আরোও বলেন শুধুই যে নির্যাতন জেল জুলুম হয়রানির শিকার হয়েছি  এমনটি নই মানুষের অফুরন্ত ভালবাসাও পেয়েছি।

তার রাজনৈতিক বর্ণাঢ্য জীবনের বর্ণনা দিতে গিয়ে একপর্যায়ে বলেন , এক এগার সহ আওয়ামিলীগের ক্রান্তিলগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত দলের তৃণমূল নেতাকর্মীদের সাথে সবথেকে বেশি সংযোগ রয়েছে আমার।

এবং আন্তরিকতায় সুবিধা অসুবিধায় বিপদে আপদে আমি দলের নেতাকর্মীদের পাশে স্বতঃস্ফূর্ত ভাবে ছিলাম আছি ভবিষৎও থাকবো।আমি নেতা হতে চাই না, আমি সেবক হতে চাই।

যশোর জেলা তরুণ লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও রাজারহাট শান্তি শৃংঙ্খলা কমিটির আহ্বায়ক, সহ মাহমুদ হাসান লাইফ একাধারে, রাজারহাঁট বাজার বণিক সমিতির সাংগাঠনিক সম্পাদক,মুড়লি বণিক সমিতির সাধারন সম্পাদক, মুড়লি তাঁরা জামে মসজিদ কমিটির যুগ্মসাধারন সম্পাদক,মুড়লি দারুস সালাম উম্মুল কোর‌আন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি সুতিঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও যশোর সদর উপজেলা যুবলীগের  সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

আমাদের সকলের স্বপ্নের রামনগরকে সকল শেণ্রী পেশার মানুষের সুচিন্তিত মতামতের ভিত্তিতে একটি সমৃদ্ধশালী ইউনিয়নে রুপান্তরিত করতে চাই। আমি যুব সমাজের সকল যৌক্তিক আন্দোলনে সম্পৃক্ত হয়ে কাজ করেছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বাধীনতার স্বপক্ষের শক্তির একজন ক্ষুদ্র কর্মী হিসেবে প্রায় একযুগ ধরে গন মানুষের সাথে কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, ইউনিয়নবাসীর সহযোগীতা পেলে আমি বিজয়ী হবো। শিক্ষা-স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা, কর্মসংস্থান, মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানসহ নানা ক্ষেত্রে প্রধানমন্ত্রী যেসব অগ্রণী ভূমিকা নিয়েছেন, সেই ধারাবাহিকতা বজায় রাখা প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানাবিধ উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে কাজ করে যাচ্ছি ও আগামীতে করে যাবো।মাহমুদ হাসান লাইফ বলেন, মানুষের উপকার ও মানুষের সুখে দুখে পাশে থাকতে পারলে নিজের কাছে নিজেকে ধন্য মনে হয়।

Please follow and like us: