শার্শায় সড়ক দুর্ঘটনায় শিশু ডাক্তার নিহত

http://www.71news24.com/2019/03/18/1128

 

শাহাবুদ্দিন আহমেদ, বেনাপোল : যশোরের শার্শার বাগআঁচড়া বাজারে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারাত্মকভাবে আহত শিশুরোগ বিশেষঞ্জ ডাক্তার মোস্তফা নুর মোহাম্মদ (৫৫)শনিবার সকাল ৯ টায় চিকিৎসারত অবস্থায় যশোর সদর হাসপাতালে মারা গেছেন। অপরজন যুলফার ওষুধ কোম্পানির প্রতিনিধি রাসেদুজ্জামানের অবস্তার অবনতি হলে (৪৫) তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।তার অবস্থাও আশংকা জনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যার সময় যশোর-সাতক্ষীরা মহাসসড়কের বাগআঁচড়া বাজারে মুড়ির মিলের সামনে সাতক্ষীরা শিশু হাসপাতালের শিশুরোগ বিশেষঞ্জ ডাক্তার মোস্তফা নূর মোহাম্মদ (৫৫) ও যুলফার ফার্মাসিটিক্যালস কোম্পানি লিমিটেডের প্রতিনিধি রাশেদুজ্জামান(৪৫) মোটর সাইকেলে সাতক্ষীরা যাওয়ার পথে যশোর মুখী একটি ট্রাক তাদের চাপাদিলে দুজনই মারাত্মকভাবে আহত হন ।

গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে পাঠানো হয় এবং আজ সকালে ডাক্তার মোস্তফা নুর মোহাম্মদ মারাযান । ডাক্তার নুর মোহাম্মদের মৃত্যুর খবরে চিকিৎসক মহলে ও ওষুধ কোম্পানির লোকজোনের মধ্য শোকের ছায়া নেমে আসে।

প্রত্যক্ষদশীরা জানান,সাতক্ষীরা হাসপাতালে দায়ীত্ব শেষে প্রতি শুক্রুবার বাগআঁচড়া আখি টাওয়ারে এসে শিশুরোগ বিশেষঞ্জ ডাক্তার নুর মোহাম্মদ শিশু রোগী দেখেন। প্রতিদিনের ন্যায় শুক্রবার তিনি রোগী দেখা শেষে সাতক্ষীরায় ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে বাগআঁচড়া মুড়িরমিলের সামনে পৌঁছালে যশোর গামী ট্রাক (সাতক্ষীরা ট১১-০২৩৪) তাদের মোটর সাইকেল কে মুখোমুখি ধাক্কা দিলে ডাক্তার মোস্তফা নুর মোহাম্মদ ও চালক রাসেদুজ্জান গুরুতর আহত হন। চিকিৎসারত অবস্থায় আজ (শনিবার) সকালে সকলকে কাঁদিয়ে ডাক্তার নুর মোহাম্মদ মারাযান। এদিকে রাসেদুজ্জামানের অবস্থাও খুব একটা ভালো না বলে চিকিৎসকরা জানিয়েছেন।

Please follow and like us: