শার্শায় ২৮ জনের নমুনা প্রেরণ, এখোনও মেলেনি করোনার অস্তিত্ব 71news24

http://www.71news24.com/2019/03/18/1128

শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল: যশোর জেলার শার্শা উপজেলার বিভিন্ন গ্রামের করোনার উপসর্গের ২৮ জন সন্দেহ ভাজন ব্যক্তির নমূনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন স্থাপিত জেনোম সেন্টার ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে ৫ টি সহ ২৮টির মত নমুনা পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন মেডিকেল অফিসার (আবাসিক) ইউসুফ আলী।

সাম্প্রতি উপজেলার বেনাপোল পৌরসভার বড় আঁচড়া ওয়ার্ডে জ্বর, বমি ও পাতলা পায়খানা নিয়ে শিশু মৃত্যুর ঘটনায় ঐ পরিবারের দুই সদস্যের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত অফিসিয়াল লিখিত ফলাফল না আসলেও মৌখিক সূত্রে জানা গেছে ফলাফল নেগেটিভ।

এ পর্যন্ত উপজেলাটির ল্যাব রিপোর্ট ও এলাকায় করোনা ভাইরাসে সংক্রামিত ব্যক্তির অস্তিত্ব মেলেনি। করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে স্থানীয় প্রশাসন কর্তৃক এলাকাবাসীকে আতঙ্ক মুক্ত করতে ১৭ এপ্রিল রাতে হাসপাতালে নেওয়ার পথে মারা যাওয়া শিশুটির বাসা লক ডাউন করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শিশুটির লাশ মনিরামপুর উপজেলায় তার গ্রামের বাড়িতে সমাহিত করা হয়েছে। নিহত শিশু বড়আচড়া ওয়ার্ডের বন্দর এলাকার তারক নাথের কন্যা।

Please follow and like us: