শেখ হাসিনাকে পুনঃরায় ক্ষমতায় আনতে তৃর্ণমূল মানুষের সাথে নিয়মিত ভালবাসা আদান প্রদাণ করতে হবে…… শেখ আফিল উদ্দিন এমপি

http://www.71news24.com/2019/03/18/1128

 

শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল : যশোর-১(শার্শা) আসনের এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন বাংলাদেশ আওয়ামীলীগ বিশাল এক সু-সংগঠিত সংগঠন। যার মূল রয়েছে খুব গভীরে। আওয়ামীলীগের তৃর্ণমূল সংগঠন ইস্পাত কঠিণ মজবুত। যা আওয়ামীলীগের প্রাণ। তাই জামায়াত-বিএনপি ষঢ়যন্ত্র করে দেশি-বিদেশি বন্ধুদের দিয়ে কোনভাবেই এদেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দিতে পারবে না। আওয়ামীলীগ ১৪ বছর সরকারে থেকে অনেক উন্নয়ন করেছে, যা আমাদের সাধারণ মানুষের মনের মধ্যে গেঁথে গেছে।

রবিবার বেলা ১০ টার সময় শার্শা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে (গত ২৮ নভেম্বর-২০২১ ইং তারিখ অনুষ্ঠিত) নব নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণকালে একথা বলেন তিনি।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সঞ্চালনায় জেলা পরিষদ অডিটরিয়াম, শার্শায় এ সংবর্ধণা অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের  ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান শেখ আফিল উদ্দিন এমপি।

এসময় স্থানীয় এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন আরো বলেন আওয়ামীলীগের জন্ম হয়েছে চ্যালেঞ্জ গ্রহণের জন্য। চ্যালেঞ্জ ছিলো বাঙালি জাতির স্বাধীনতা ও একটি স্বাধীন মানচিত্র। যা ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের সাধারণ মানুষকে সাথে নিয়ে মুক্তিযুদ্ধ করে অংকন করেছেন। সর্বশেষ আওয়ামীলীগের সভাপতি ও সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনা বিশাল ক্ষর¯্রােতের পদ্মা নদীর উপর ব্রীজ নির্মাণ করে বিশ^কে তাক লাগিয়ে দিয়েছে। বিএনপি এখন ই¯্রু করছে বাংলাদেশে দ্রব্যমূল্যের উর্দ্ধগতি। রাজনীতি অঙ্গনে তারা কেবল এই একটি থীম নিয়ে অপপ্রচার চালাচ্ছে। যেখানে বিশ্বব্যাপী দ্রব্যমুল্যের বাজার মন্দা। সেখানে আমাদের দেশে মুল্য বৃদ্ধি হওয়া অস্বাভাবিক কিছু না। তাই, এ নিয়ে বিএনপির রাজনীতি করার কোন সুযোগ নেই। তারপরেও এখন থেকে আমাদেরকে আরো সোচ্চার হয়ে বিএনপির অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। কোনভাবেই  আওয়ামীলীগের উন্নয়নের ধারা থেমে যেতে দেওয়া হবেনা। বাংলাদেশের মানুষ উন্নয়ন চায়, সে উন্নয়ন আওয়ামীলীগ সরকার করেছে। তাই, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে আমাদেরকে তৃর্ণমূল মানুষের সাথে নিয়মিত ভালবাসা আদান প্রদাণ করতে হবে।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন মুক্তিযুদ্ধের সময় ভারতের অবদানের কথা স্মরণ করেন। বলেন, মুক্তিযুদ্ধের সময় ভারত আমাদের পাশে থেকে অনেক উপকার করেছে। জীবন দিয়েছেন অনেক ভারতীয়রা। তাদের কাছে বাংলাদেশ চিরঋণী। এছাড়া আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে ভারত সরকার ইতিমধ্যে সন্তোষ প্রকাশ করেছে। তাই, এবারের নির্বাচনেও ভারত আমাদের বিরোধিতা করবেনা বলে আশাবাদ ব্যক্ত করেন সাংসদ শেখ আফিল উদ্দিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা সদর ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, উলাশীর সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হক, বাগ আঁচড়ার সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, কায়বার সাবেক ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, গোপার ইউপি চেয়ারম্যান তবিবুর রহমান, পুটখালী ইউপি চেয়ারম্যান আব্দুল গফফার সরদার, নিজামপুরের সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ ও ডিহি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুলসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

Please follow and like us: