sharuk khan

সামাজিক কর্মকাণ্ডেও ভক্তদের প্রশংসায় বলিউড বাদশা!

http://www.71news24.com/2019/03/18/1128

বলিউড বাদশা শাহরুখ খান অভিনয়ের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমেও ভক্তদের হৃদয় জয় করে আসছেন। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (৩ ডিসেম্বর) আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবসে প্রতিবন্ধীদের জন্য ৫০টি হুইলচেয়ার উপহার দিয়েছেন শাহরুখ।

এশিয়ান পারা গেমস ২০১৮-তে অংশগ্রহণকারী ভারতীয় প্যারা-অলিম্পিক কমিটির আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়ে হুইলচেয়ার উপহার দেন শাহরুখ।

এদিকে, শাহরুখ খানের আলোচিত ছবি ‘জিরো’র শ্যুটিং চলাকালে সেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত সপ্তাহে ভারতে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে লাগা এই অগ্নিকাণ্ড নিয়ে তীব্র চাঞ্চল্যও সৃষ্টি হয়েছে। শাহরুখ নিজেও সেসময় সেটে ছিলেন।

জানা যায়, ‘জিরো’ ছবির একটি গানের দৃশ্যের শুটিং ছিল গোরেগাঁওয়ের মুম্বাই ফিল্ম সিটিতে। হঠাৎ আগুন লেগে যায় সেটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ৪৫ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের সময় শাহরুখ নিজের ভ্যানিটি ভ্যানে ছিলেন। সেটের আশপাশেই ছিলেন আলিয়া ভাটও। তবে তাদেরসহ কলাকুশলীদের সবাইকে সেখান থেকে নিরাপদেই সরিয়ে নেওয়া হয় বলে জানিয়েছে দেশটির পুলিশ।

এদিকে, আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও অনুশকা শর্মা অভিনীত আনন্দ এল রাইয়ের ‘জিরো’। এরই মধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়েছে।

Please follow and like us: