সিঙ্গিয়া রেলওয়ে ষ্টেশন কন্টিনেন্টাল টার্মিনাল এবং সকল আন্তনগর এক্সপ্রেস ট্রেনের স্টপেজ চাই।

 

মিস্টার বাপ্পি,বসুন্দিয়া থেকে :  যশোর খুলনা রেলওয়ের সিঙ্গিয়া স্টেশন একটি পুরাতন স্টেশনের নাম।  সিঙ্গিয়া রেলওয়ে ষ্টেশন হোক কন্টিনেন্টাল টার্মিনাল এবং সকল আন্তনগর এক্সপ্রেস ট্রেনের স্টপেজ এখন অত্র এলাাকার গন মানুষের  প্রানের দাবি।

রাজধানী ঢাকা’র সাথে বৃহত্তর বসুন্দিয়া অঞ্চলের মানুষের সরাসরি যাতায়াত নির্বিঘ্ন করতে সুন্দরবন..চিত্রা অান্তনগর এক্সপ্রেস,রুপসা..সিমান্ত আন্তনগর এক্সপ্রেস ট্রেন এবং খুলনা-রাজশাহী গামী কপোতাক্ষ..সাগরদাঁড়ি আন্তনগর এক্সপ্রেস ট্রেনের স্টপেজ হওয়াটা খুবই জরুরী ও সময় উপযোগী দাবি বলে এলাকার জনগণ মনে করে।

রাজশাহী গামী কপোতাক্ষ..সাগরদাঁড়ি এক্সপ্রেস ট্রেনটি প্রাই-ই বসুন্দিয়া মোড় রেলগেট ও সিঙ্গিয়া রেল ষ্টেশনে ক্রসিং এর জন্য ২০ থেকে ৩০ মিনিট প্রায়ই দাঁড়িয়ে থাকে। যে কারণে এখানে এ সকল ট্রেনের স্টপেজের অনুমতি দিলে সরকারের তেমন কোনো সমস্যা হয় না বরং রাজস্ব আয় বৃদ্ধি পাবে..!!

বসুন্দিয়া অঞ্চল সহ পার্শবর্তী এলাকা বাসির প্রাণের দাবী, রাজধানী ঢাকা সহ রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং দেশের উত্তর জনপদে যাতায়াত সহজ করতে সিঙ্গিয়া রেলওয়ে ষ্টেশনে আন্তনগর এক্সপ্রেস ট্রেনের স্টপেজ দেওয়া হলে একদিকে যেমন যোগাযোগ ব্যাবস্থার উন্নতি স্বাধিত হবে অন্য দিকে সরকার ও পাবে মোটা টাকা রাজস্বসহ বাড়তি আয়ের সুযোগ।

এই ষ্টেশনে প্রচুর জায়গা অকেজো অবস্থায় যত্রতত্র বেদখল হয়ে আছে যা দখলমুক্ত করে এখানে আমদানী রপ্তানি কন্টিনার টার্মিনাল করা হলে, অত্র অঞ্চলের খেটে খাওয়া মেহনতী মানুষের একটা বড় কর্ম সংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

Please follow and like us: