সিলেটে পুলিশ-আসামি সংঘর্ষ, ৪ পুলিশ আহত

http://www.71news24.com/2019/03/18/1128

সিলেট জেলার ওসমানীনগর উপজেলায় পুলিশ-আসামি সংঘর্ষে চার পুলিশসহ পাঁচজন আহত হয়েছেন। এর মধ্যে ধর্ষণ মামলার আসামি খোকন মিয়াও (২৮) আহত হয়েছে। সে খুলনার বাগেরহাট এলাকার ধননগর এলাকার জাহাঙ্গীর আলীর ছেলে। তার বাবা ওসমানীনগর উপজেলার কামালগাঁও গ্রামের এক প্রবাসীর বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করেন। সেখানে খোকনও বসবাস করতো। জেলার ওসমানীনগর উপজেলার বড় ইউছুপপুর এলাকায় রোববার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এসময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের আলোকে জানান, ওসমানীনগর থানায় দায়ের করা অপহরণ ও ধর্ষণ মামলার আসামি খোকন মিয়া। পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে আসার সময় আসামির বাবা ও তার কিছু লোকজন আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তারা পুলিশের ওপর হামলা করে। পরে পুলিশ ১১ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। এসময় আসামি আহত হয়। আর আমাদের চার পুলিশ সদস্য আহত হন।

তিনি আরও জানান, পরে আহত আসামিকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ আসামির বাবাকে আটক করেছে। এছাড়া ভিকটিমকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

Please follow and like us: