আ’য়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটিতে স্থান পেলেন সাবেক দুই ছাত্রনেতা রাজীব ও সাইফুল-71news24

http://www.71news24.com/2019/03/18/1128

বাংলাদেশ আ’লীগের শিল্প  বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন সাবেক এই দুই ছাত্রনেতা এস এম আলমগীর হাসান রাজীব এবং মোহাম্মদ  সাইফুল ইসলাম।

একাত্তর নিউজ ঢাকা অফিস  : বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি গঠিত হয়েছে ।

 

এই কমিটিতে বাঘারপাড়া উপজেলার কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা যশোর -৪ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এস এম আলমগী হাসান রাজীবকে সদস্য নির্বাচিত করা হয়েছে। যার জন্য শুভেচ্ছা জ্ঞাপন করেছেন যশোর-৪ আসনের সর্বস্তরের সাধারণ মানুষ।

 

এস এম আলমগীর হাসান রাজিব ও সাইফুল ইসলামকে শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি এ পদে নির্বাচিত করায় যশোর-৪ আসনে বসবাসরত এবং চিটাগং এর বোয়ালখালীর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও সন্তুষ্টি প্রকাশ করেছেন। সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তারা ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

 

এলাকাবাসীর দাবি, এস এম আলমগীর হাসান রাজীব একজন মাঠে ত্যাগী কর্মী। আওয়ামী লীগের সকল কর্মকান্ড তিনি নিজ দায়িত্ব পালন করে থাকেন।

 

অত্র এলাকার সর্বস্তরের সাধারণ মানুষেরা জানান, অবহেলিত যশোর-৪ আসনের সাধারণ মানুষের জন্য রাজিব যথেষ্ট ভূমিকা পালন করেন। সেইসঙ্গে এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হয়ে জনসেবায় লিপ্ত রয়েছেন।

মোঃ সাইফুল  ইসলাম চিটাগংএর বোয়ালখালীর এবং চিটাগং ৮ নির্বাচনী এলাকার মানুষের পাশে সবসময় ছিলাম, আছি এবং থাকবোই ইনশাল্লাহ। আমাদের বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারজন্য তরুনদের এবং দেশবাসীর প্রতি দোয়া করার আহবান জানান।

তথ্য মতে জানা যায়, ২০১৯-২০২১ মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি গঠিত হয়েছে। ২৭ ডিসেম্বর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ৬০ সদস্যবিশিষ্ট শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেন।

 

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্ঠামণ্ডলীর অন্যতম্য সদস্য কাজী আকরাম উদ্দীন আহমেদ -কে চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক জননেতা সিদ্দিকুর রহমান -কে সদস্য সচিব করে এই উপ-কমিটি গঠিত হয়।

 

এ বিষয়ে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির নবনির্বাচিত সদস্য এস এম আলমগীর হাসান ও মোঃ সাইফুল ইসলামের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তারা বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদের‌ সাহেবকে অসংখ্য ধন্যবাদ জানাই। সেই সাথে যারা আমাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

Please follow and like us: