গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিট অফিসার কাশিয়ানী থানার এসআই সাইফুল ইসলাম

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

গোপালগঞ্জ জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় তিনি শ্রেষ্ঠ বিট অফিসার হিসাবে বিবেচিত হওয়ায় তাকে সন্মাননা স্মারক ও অর্থ পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কার প্রদান করেন সভার সভাপতি গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা (বিপিএম,পিপিএম)।

 

বিট এলাকার আইনশৃঙ্খলা রক্ষা, অভিযোগ নিষ্পত্তি, এলাকার লোকজনকে সেবা প্রদান, নিয়মিত বিট ভিজিট, জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে সুসম্পর্ক ও নিয়মিত ফোনালাপের মাধ্যমে খোঁজ খবর রাখা ইত্যাদি ভালো কাজের স্বীকৃতি স্বরূপ।

 

কাশিয়ানী থানার সেকেন্ড অফিসার এসআই সাইফুল ইসলাম জানান, আমি বাংলাদেশ পুলিশের একজন গর্বিত সদস্য। আইন শৃঙ্খলা রক্ষা করা ও মানুষের জান-মালের নিরাপত্তা প্রদান করা আমার দায়িত্ব কর্তব্য। আমাদের যাদের মানুষের প্রতি দায়বদ্ধতা রয়েছে যেমন- সরকারি কর্মচারী, জনপ্রতিনিধি, সুশীল সমাজের লোকজন আছেন তারা যদি নিজ নিজ জায়গা থেকে পরস্পর সহযোগিতার মাধ্যমে মানুষকে সেবা প্রদান করার চেষ্টা করি, যেমন ছোটখাটো পারিবারিক বিবাদ, মারামারি, জায়গা জমি নিয়ে বিবাদ, বাল্যবিবাহ, মাদক নির্মূল, নারী নির্যাতন বন্ধের লক্ষ্যে সকলের সহযোগিতা নিয়ে কাজ করিল সমাজের পরিবর্তন সম্ভব। আমি আমার বিট এলাকায় জনগণকে সম্পৃক্ত করে তাদের সহযোগিতা নিয়ে একসঙ্গে কাজ করতে চাই। পুলিশিং সভা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই।

Please follow and like us: