চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় চুয়াডাঙ্গার পুলিশ পরিদর্শক জাহিদ নিহত

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজডেস্ক :

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের নিজামপুর এলাকায় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারায় একটি হায়েস মাইক্রোবাস। এতে জাহিদ ইকবাল (৪৬) নামে এক পুলিশ পরিদর্শক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়িতে থাকা জাহিদ ইকবালের পরিবারের সদস্যরাও।

জানা গেছে, পরিবার নিয়ে ভ্রমণের জন্য ঢাকা থেকে বান্দরবানের উদ্দেশে যাচ্ছিলেন তিনি। হাইওয়ে পুলিশের ধারণা, চালকের চোখে ঘুম থাকার কারণে এমন দুর্ঘটনা ঘটেছে।

 

এ সময় আহত হয়েছেন জাহিদ ইকবালের স্ত্রী নার্গিস আক্তার (৩৫), বোন নাছরিন আক্তার, ভাগনে আশুয়াত, ছিয়াম, ভাগনি আহিয়াতসহ কয়েকজন। আহতদের উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

জাহিদ ইকবাল সর্বশেষ ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জের দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশ ডিএসবিতে সংযুক্ত ছিলেন।

 

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ বলেন, ‘জাহিদ ইকবালকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। অতিরিক্ত রক্তক্ষরণ ও আঘাতজনিত কারণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৫ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত নার্গিস আক্তারের মাথায় আঘাত বেশি লেগেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় চমেকে স্থানান্তর করা হয়েছে।’

 

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, মহাসড়কের নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় চট্টগ্রামমুখী অংশে একটি হায়েস মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা দিয়ে দুমড়েমুচড়ে যায়। গাড়িটি সড়কে পড়ে থাকলে পেছন দিক থেকে আসা আরেকটি প্রাইভেটকার তাতে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা পুলিশ কর্মকর্তা জাহিদ ইকবাল ঘটনাস্থলেই নিহত হন। গাড়িটিতে ড্রাইভারসহ ৮ জন ছিল। পরিবার নিয়ে ভ্রমণের জন্য ঢাকা থেকে বান্দরবানের উদ্দেশে যাচ্ছিলেন পুলিশ কর্মকর্তা জাহিদ। আহতদের সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গাড়ির চালক পলাতক রয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে এবং শুক্রবার বাদ জুম্মা যশোরের রামনগরে গ্রামের বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Please follow and like us: