ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক পদে সম্ভাব্য প্রাথী যারা :71news24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক: আগা‌মী ১৪ সেপ্টেম্বর অনু‌ষ্ঠিত হ‌তে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কাউ‌ন্সিল।  কাউ‌ন্সিলে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির শীর্ষ পদ পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন পদপ্রত্যাশী নেতারা। এই কাউন্সিলে সারা দেশের পূণাঙ্গ কমিটির মোট ৫ জন এবং আহবায়ক কমিটি ৫ জনের প্রত্যক্ষ ভোটে সভাপতি,সাধারন সম্পাদক নির্বাচন করবে বিএন‌পির ছাত্র সংগঠনটি।

পুনঃতফসিল অনুযায়ী, আগামী শনিবার ও রোববার মনোনয়নপত্র বিতরণ করা হয়। মনোনয়নপত্র জমা দেয়ার সময় ১৯ ও ২০ আগস্ট। যাচাই-বাছাই ২২ থেকে ২৬ আগস্ট পর্যন্ত। এর পর খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ আগস্ট। প্রার্থীদের আপত্তি গ্রহণ ২৮ আগস্ট, প্রার্থীদের আপিলের নিষ্পত্তি ২৯ ও ৩০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহার ৩১ আগস্ট এবং ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এ ছাড়া প্রচারণার জন্য ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

ছাত্রদলের সভাপতি পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন:
আল মেহেদী তালুকদার, মো ফজলুর রহমান খোকন , তানভীর রেজা রুবেল , মো.হাফিজুর রহমান,  মো আশরাফুল আলম ফকির লিংকন, মাসুম খান , কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাজিত ইসলাম বাবু।

 

সাধারন সম্পাদক পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবে:
এই পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন মো.মহিনউদ্দিন রাজু , মো. শাহনেওয়াজ, ইকবাল হোসেন শ্যামল , সাইফ মাহমুদ জুয়েল, জুবায়ের আল মাহমুদ রিজভী, তানভীর হাসান , মশিউর রহমান রনি।
১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচ‌নে সংগঠ‌নের সভাপতি ও সাধারণ সম্পাদক শীর্ষ এ দুই প‌দে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
Please follow and like us: