প্রেসক্লাব রূপদিয়ার আয়োজনে নিউজ ২৪ এর জন্মদিন পালন

http://www.71news24.com/2019/03/18/1128

 

যশোর  প্রতিনিধি:

নানা আয়োজনে জনপ্রিয় টেলিভিশন নিউজ ২৪ এর জন্মদিন পালিত হয়েছে ঐতিয্যর জেলা যশোরের রূপদিয়ায়। প্রেসক্লাব রূপদিয়ার আয়োজনে ক্লাবের অ¯’ায়ী কায্যলয়ে আজ এই আয়োজন করা হয়।

নিউজ টোয়েন্টিফোরের সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে জন্মদিনে কেঁক কাটেন অতিথি বৃন্দ। এর আগে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন নিউজ টোয়েন্টিফোরের যশোর প্রতিনিধি রিপন হোসেন, প্রেসক্লাব রূপদিয়ার উপদেষ্টা ও দৈনিক লোকসমাজ পত্রিকার রূপদিয়া সংবাদদাতা আলমগীর কবীর, প্রেসক্লাব রূপদিয়ার সভাপতি ও দৈনিক গ্রামের কাগজের রূপদিয়া প্রতিনিধি রবিউল খান, সহসভাপতি ও প্রতিদিনের কথা পত্রিকার রূপদিয়া প্রতিনিধি এসএম আকতারুজ্জামান, যশোর জেলা সারবেয়ার এ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক জাফর ইকবালসহ অন্যান্যরা।

এসময় উপ¯ি’ত ছিলেন প্রেসক্লাব রূপদিয়ার সাধারণ সম্পাদক ও দৈনিক যশোরের রূপদিয়া প্রতিনিধি রাসেল মাহমুদ, যুগ্ন সম্পাদক ও দৈনিক সমাজের কথা পত্রিকার রূপদিয়া প্রতিনিধি মহিউদ্দিন সানি, দৈনিক নওয়াপাড়া পত্রিকার রূপদিয়া সংবাদদাতা ও প্রেসক্লাব রূপদিয়ার সদস্য মাসুদ পারভেজ, দৈনিক দেশের কথা পত্রিকার যশোর প্রতিনিধি আজিজুর রহমান, অনলাইন নিউজ খানজাহান আলী’র রূপদিয়া প্রতিনিধি হাসিবুর রহমান শান্ত, গ্রামের কণ্ঠ পত্রিকার রাজারহাট প্রতিনিধি আব্দুর রহমান তুষার, জাহাঙ্গির আলম, আব্দুল আলীম, সুমন হোসেন, নাজমুল হোসেন প্রমুখ।

Please follow and like us: