বসুন্দিয়ায় “স্বপ্নের পথে পাশে আছি আমরা -২১’র” কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

http://www.71news24.com/2019/03/18/1128

মো:রাসেল হোসেন,একাত্তর নিউজ:

যশোর সদরের বসুন্দিয়ায় শুক্রবার বিকাল সাড়ে ৩টায় সামাজিক সংগঠন ‘পাশে আছি আমরা’র আয়োজনে বসুন্দিয়া ও তৎসংলগ্ন অঞ্চলের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া কৃতি শিক্ষার্থীদেরকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়।

 

এসময় প্রত্যেক শিক্ষার্থীর একজন করে অভিভাবক উপস্থিত ছিলেন। ২১জন কৃতি ছাত্র-ছাত্রীকে ফুল দিয়ে অভিনন্দন ও একটি করে সংবর্ধনা-ক্রেস্ট প্রদান করা হয়।

 

১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ কাজী ফরিদুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিঙ্গিয়া আদর্শ কলেজের প্রভাষক মাসুদুর রহমান মিঠু, বসুন্দিয়া স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মেহেদী হাসান সবুজ, জঙ্গলবাঁধাল মডেল স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম খান, জঙ্গলবাঁধাল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোলায়মান কবীর, বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এ, এস, আই মোঃ পিয়ারুল ইসলাম। যৌথ উপস্থাপনায় ছিলেন ইমরান মোহাম্মাদ ও সুমাইয়া আফরোজ। অনুষ্ঠান বাস্তবায়নে আগ্রণী ভূমিকায় ছিলেন ‘পাশে আছি আমরা’র অন্যতম সদস্য কাজী ফারদিন ইসলাম আবির, সাদিকুর রহমান তমাল, মোস্তফা আল মুজাহিদ, মোনোয়ার মোর্শেদ নয়ন, খ.ম উৎস, রায়হান কবীর, সাজিদ হাসান, তুহিন হাসান জিহাদ, মোঃ সাকিব, ইয়ামিন শেখ প্রমূখ।

Please follow and like us: