বাংলাদেশ ছাত্রমৈত্রীর যশোরের বাঘারপাড়া উপজেলার বন্দবিলা-খাজুরা ইউনিয়ন আঞ্চলিক কমিটি গঠন-71News24

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফ্ফার রহমান, যশোর প্রতিনিধিঃ

আজ ১৮ নভেম্বর ২০১৯ ইং, বাংলাদেশ ছাত্রমৈত্রী বাঘারপাড়া উপজেলার বন্দাবিলা-খাজুরা আহবায়ক শুভ কুমার প্রনয় এর সভাপতিত্বে বেলা ১১ টায় এক সভা অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রমৈত্রী’র যুগ্ম আহবায়ক কাজী জিহাদের সঞ্চালনায় এ আলোচনা সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রমৈত্রী’র যশোর জেলা কমিটির সংগ্রামী  সভাপতি শ্যামল শর্মা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রমৈত্রী’র যশোর জেলা কমিটির সহ সভাপতি রানা খান।

সভায় ছাত্রমৈত্রী বর্তমান ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

সাম্প্রদায়িক ও মৌলবাদ বিরোধী আন্দোলনে বাংলাদেশ ছাত্রমৈত্রীকে এগিয়ে আসার আহবান করা হয় এবং সম্প্রতি বুয়েট,  রাজশাহী পলিটেকনিক সহ বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসী কার্যক্রম চলেছে তার সমালোচনা করে  বক্তব্য প্রদান করা হয়।

সভার শেষে শুভ কুমার রায় প্রনয় কে সভাপতি এবং কাজী জিহাদ কে সাধারণ সম্পাদক ও মিল্টন কুমার সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট আঞ্চলিক কমিটি করা হয়।

নবনির্বাচিত এই কমিটিকে বাঘারপাড়া উপজেলা কমিটি করার জন্য প্রস্তুতি গ্রহন আহববান জানানো হয়।

নিম্নে নবনির্বাচিত কমিটির তালিকাঃ

সভাপতি-  শুভ কুমার রায় প্রনয়, সহ সভাপতি- আলামিন হোসেন, সাধারণ সম্পাদক- কাজী জিহাদ হোসেন, সহ সম্পাদক- তপন বিশ্বাস, দপ্তর সম্পাদক:- অনিক হাসান, অর্থ সম্পাদক-বাসুদেব বিশ্বাস, রাজনৈতিক সম্পাদক- সাব্বির হোসেন, সাহিত্য সম্পাদক- রায়হান হোসেন, স্কুল সম্পাদক-আশরাফুল খান,  সদস্য-আল মামুন এবং ১ জন সদস্য নবকমিটি নির্ধারণ করবে বলে জানা গেছে।

Please follow and like us: