বাঘারপাড়ায় বাড়ি থেকে রাগ করে বেরিয়ে নৃশংস হত্যার শিকার হলো কৃষিশ্রমিক –

http://www.71news24.com/2019/03/18/1128

 

সাঈদ ইবনে হানিফ, বাঘারপাড়া (যশোর) থেকে

যশোরের বাঘারপাড়ায় নকিম উদ্দীন (৬০) নামের এক কৃষিশ্রমিক  হত্যা কান্ডের শিকার  হয়েছে। গত সোমবার (৩০- মে)  দিবাগত রাতে উপজেলার দরাজহাট ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটেছে। সকালে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ ও আলামত হিসেবে হত্যায় ব্যবহৃত একটি চাকু উদ্ধার করেছে বাঘারপাড়া থানা পুলিশ। তাৎক্ষণিক ভাবে  ঘটনাস্থলের পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনা স্থাল  সুত্রে জানা গেছে , নিহত নকিম উদ্দীন একই উপজেলার ধুপখালী গ্রামের মৃত দলিলুদ্দিন মোল্যার ছেলে  । গত ২৬ মে উপজেলার ছাতিয়ানতলা বাজার থেকে ধান কাটার  শ্রমিক  হিসেবে নকিম উদ্দীনসহ তিনজনকে বাড়িতে নিয়ে আসেন পাইকপাড়া গ্রামের  মৃত ইবাদ মোল্যার ছেলে বেনজির আহম্মেদ (৪২)।

নিহতের ভাইপো আব্দুর রউফ সাংবাদিকদের  জানান, গত ২৬ মে বাড়িতে থাকা গাভিন গরু মারপিটকে কেন্দ্র করে তার চাচা নকিম উদ্দীন ও চাচির মধ্যে বাগবিতান্ড হয়। পরে রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায় চাচা নকিম উদ্দীন।এদিকে শ্রমিক হিসেবে আনা

বেনজির আহম্মেদ জানান, গত চার দিন আগে ছাতিয়ানতলা বাজার থেকে তিন জনকে কৃষাণ হিসেবে নিয়ে আসেন তিনি। এর মধ্যে গতকাল রবিবার (২৯ মে) বিকালে পারিশ্রমিকের টাকা বুঝে নিয়ে একজন চলে যায়। বাকি দুইজন রাতে খেয়ে এক কক্ষে ঘুমিয়ে থাকে। পরে তিনি সোমবার সকাল ৬টায় কৃষাণদের ডাক দিলে বাহির থেকে দরজা খোলা দেখতে পান। দরজা খোলা দেখে তিনি ভেতরে গিয়ে  দেখেন জখম অবস্থায় শ্রমিক  নকিম উদ্দীনের লাশ খাটের উপর পড়ে আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন সাংবাদিকদের বলেন, সকালে  খবর পেয়ে ঘটনাস্থল থেকে নকিম উদ্দীন নামের এক বৃদ্ধ কৃষিশ্রমিকের লাশ ও আলামত হিসেবে একটি চাকু উদ্ধার করা হয়েছে। নিহত ওই ব্যক্তিকে প্রথমে গলায় পাটের রশি পেচিয়ে শ্বসরোধ করা হয়। এরপর তার পুরুষাঙ্গ কেটে ফেলা হয় ও ডান পাশের একটি চোখ উপড়ে ফেলা হয়েছে। সাথে থাকা অপর ব্যক্তি পলাতক রয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  হত্যাকান্ডে জড়িতদের  ধরার জোর প্রচেষ্টা চলছে বলেও প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় ।  যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল মুকিত সরকার ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

Please follow and like us: