বিএনপি-জামাতের নৈরাজ্য হুমকি-ধামকির প্রতিবাদে বসুন্দিয়ায় আওয়ামী লীগের শান্তি সমবেশ

http://www.71news24.com/2019/03/18/1128

 

শেখ গফ্ফার রহমান, স্টাফ রিপোর্টারঃ

বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ অহেদুর রহমানের সভাপতিত্ব সমাবেশে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন  যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  মোঃ শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক মোঃ শাহীন চাকলাদার এমপি।

 

সমাবেশে জনাব শাহীন চাকলাদার এমপি বিরোধী দলকে উদ্দেশে বলেন আপনারা সরকার বিরোধী আন্দোলন করবেন করুন কিন্তু সেটা হতে হবে শান্তিপূর্ণ ২০১৩-১৪ সালের মত সহিংস আন্দোলন এ দেশের মানুষেরা মেনে নেবে না, বাংলাদেশ আওয়ামী লীগের কোন নেতাকর্মীও সেটা মেনে নেবে না, মানুষকে হত্যা করে রাজনিতী এ দেশে আর হবে না, আওয়ামী লীগ চাই গণমানুষের শান্তি এবং সার্বিক উন্নায়ন।

 

আমরা চাই খেলা হবে! সে খেলা হবে অবাদ এবং শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে, আসুন সাহস থাকলে নির্বাচনে। আপনাদের সে সাহস নেই কারন জণগণকে আপনারা ভয় পান। জণগণ আপনাদের আর ভোট দেবে না।

 

শান্তি সমাবেশের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন ১৫ নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল, শান্তি সমাবেশের সঞ্চালক ছিলেন ১৫ নং বসুন্দিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হাবিবুল আহসান বাবলু।

Please follow and like us: