মণিরামপুরে করোনা জয়ী ৩জনকে ফুলেল শুভেচছা 71News24

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদকঃ

মণিরামপুরে করোনা আক্রান্ত আরো ৩ জন সুস্থ্য হয়েছেন। সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে করোনা জয়ী এই ৩ জনকে ফুলেল শুভেচ্ছার মধ্যে ছাড়পত্র প্রদান করা হয়েছে।

এরা হলেন স্বাস্থ্য সহকারি উপজেলার বাঙ্গালিপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে ইসমাইল হোসেন (৩৫), বাগেরহাট শরনখোলার এড়েন্দা বাজারের অমারেশ হালদারের স্ত্রী স্বাস্থ্য কমপ্লেক্সের এসপিআই সাধনা রানী মিস্ত্রি ও স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি উপজেলার নেহালপুরের মঞ্জুর কবীরের স্ত্রী আসমা খাতুন (৩৮)। এর আগে গত ১১ এপ্রিল জেলার প্রথম করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মী রবিউল ইসলাম (৩৭) ও তার শ্যালক শোয়াইব হোসেন (১৭) সুস্থ্য হন। রবিউল ইসলাম উপজেরার হাজরাকাটি বেলতলা গ্রামের মাস্টার আব্দুল খালেকের ছেলে এবং শ্যালক শোয়াইব কেশবপুর উপজেলার ইমান নগর গ্রামের আব্দুল বারিক সরদারের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শুভ্রারানী দেবনাথ জানান, গত ২ এপ্রিল থেকে এ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সনাক্তে নমুনা সংগ্রহ শুরু হয়। এ পর্যন্ত ৮৬ জনের নমুনা পরীক্ষায় ৮২ জনের রিপোর্টে ৬ জন করোনা পজেটিভ সনাক্ত হন। বাকিরা নেগেটিভ। এরা সবাই এ স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ। বাকী ১ জন শোয়াইব হোসেন স্বাস্থ্য কর্মী রবিউল ইসলামের শ্যালক। এ স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। ইতোমেধ্য তাকেও কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে জানাগেছ।

সোমবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আনুষ্ঠানিকভাবে ৩ স্বাস্থ্য কর্মীকে ছাড়পত্র দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শুভ্রারানী দেবনাথ, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জিএম ফারুক আলম, যুগ্ম সম্পাদক হারুণ অর রশিদ সেলিম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অনুপ কুমার, ডাঃ মোসাব্বিরুল ইসলাম রিফাত, মেডিকেল টেকনোলজিস্ট আনিচুর রহমান প্রমূখ।

Please follow and like us: