মনিরামপুরের মধুপুর বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরখাস্ত

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদকঃ

যশোর মনিরামপুরে মধুপুর বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয় নামক একটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক কৌশলে দুর্নীতি  অপকর্ম ও অশালীন আচরণের দায়ে সাময়িকভাবে বরখাস্ত।

 

অভিযুক্ত প্রধান শিক্ষক মো: মহসিন হোসেন পিতা:মৃত জিকাত আলী গ্রাম:হোগলাডাঙ্গা, ডাক জয়পুর উপজেলা মনিরামপুর।তিনি ওই স্কুলে প্রায় তের বছর প্রধান শিক্ষক হিসাবে নিযুক্ত আছেন।

 

বিদ্যালয়ের উন্নয়নের খাত, বই পুস্তক বিক্রয়ের টাকা, ব্যাংক একাউন্ট হতে  টাকা উত্তোলন, প্রতিমাসের মিটিং এর নামে খরচ এর টাকা সহ নানান অযুহাতে একের পর এক লুটপাট করে আসছিলেন বলে অভিযোগ উঠেছে।

এমনকি ওই শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটি তার কাছে হালনাগাদ হিসাবের খাতা দেখতে চাইলে দেখাতে অক্ষম হন।তাতেও তিনি ক্ষান্ত না হয়ে রাগান্বিত হয়ে কমিটির উপর অশালীন ব্যবহার করেন।

 

স্থানীয় সুত্রে আরও জানা যায় বিদ্যালয় এবং বিদ্যালয়ের আশপাশের অনেক মানুষজনের সাথে কারনে অকারণে প্রায় সময়ই তিনি দুর্ব্যবহারে জড়িয়ে পড়তেন।

 

বিদ্যালয়ের ওই প্রধান শিক্ষকের নামে দফায় দফায় অভিযোগ উঠে আসলে বিদ্যালয় মহাপরিচালক, বিদ্যালয়ের চেয়ারম্যান,পরিদর্শক ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহ আরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা একটি সভায় তাকে তার অপকর্ম তুলে ধরে তাকে দোষী সাব্যস্ত করে সাময়িক বরখাস্ত করেন।

 

অভিযুক্ত প্রধান শিক্ষক কে তার বক্তব্যের জন্য তার মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি ।

Please follow and like us: