যশোরের আরবপুরে শোক দিবসের শেষ দিনে আলোচনা ও দোয়া অনষ্ঠিত

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদক:  যশোর সদর উপজেলা চেয়ারম্যান ও যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং জেলা যুব লীগের সভাাপতি মোস্তফা

 

ফরিদ আহমেদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশের আপামর জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। দেশের মানুষকে স্বাধীনভাবে বেঁচে থাকার অধিকার এনে দিয়েছেন তিনি। স্বাধীন দেশকে বঙ্গবন্ধু যখন উন্নত দেশে পরিণত করার কাজ শুরু করেন তখন পাকিস্তানের পরাজিত শক্তি তাকে সপরিবারে হত্যা করে এদেশকে পাকিস্তান বানানোর চেষ্টা চালায়। তাদের সেই পরিকল্পণা ব্যর্থ হয়। বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় এসে পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। এ কাজ সমাপ্ত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলের নেতাকর্মীদের গ্রুপিং-লবিং ভুলে ঐক্যবদ্ধ্য থেকে সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য আহবান জানায়।

 

১৫আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাসব্যাপী শাহাদত বার্ষিকীর শেষ দিনে যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ধর্মতলায়  আলোচনা ও দোয়া মাহফিলে সাবেক যশোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ সর্দারের আয়োজন ও সভাপতিত্বেএক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

শোক দিবসে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা যুব লীগের সহসভাপতি ও সবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মেমেদী হাসান,  জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দীন মিঠু,  দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস, যুগ্ম সাধারণ আহবায়ক আব্দুর শহিদ, শহর যুবলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান মিলু সহ বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগ, যুব লীগ, সেচ্ছাসেবক লীগ মহিলা লীগ উপস্থিত ছিলেন।

Please follow and like us: