যশোরের কেশবপুরে প্যারামেডিকেল এন্ড টেকনোলজি ফাউন্ডেশন(পিটিএফ)বার্ষিক সভা ও প্রশিক্ষণ কর্মশালা

http://www.71news24.com/2019/03/18/1128

কেশবপুর প্রতিনিধি (যশোর) একাত্তর নিউজ ২৪:

আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকা থেকে যশোরের কেশবপুরের মাইকেল মোড়ে অবস্থিত প্যারামেডিকেল এন্ড টেকনোলজি ফাউন্ডেশন(পিটিএফ) এর সমগ্র বাংলাদেশের শাখা পরিচালকদের নিয়ে বার্ষিক উন্নয়ন সভা ও প্রশিক্ষন কর্মশালা ২০২৩ অনুষ্টিত হয়।

 

উক্ত অনুষ্ঠান পিটিএফ এর সম্মানিত চেয়ারম্যান মহোদয় জনাব এ.কে.আজাদ-ইকতিয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আরিফুজ্জামান সহকারী কমিশনার (ভূমি )ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ডাক্তার মোঃ হেদায়েতুল ইসলাম পরিচালক স্বাস্থ্য (অব.) স্বাস্থ্য অধিদপ্তর ও উপদেষ্টা পিটিএফ, ডাক্তার মোহাম্মদ আব্দুল মজিদ উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা (অব.) স্বাস্থ্য অধিদপ্তর ও উপদেষ্টা পিটিএফ, ডাক্তার মোঃ আলমগীর উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা, কেশবপুর, যশোর, মোঃ সুনাম উদ্দিন সোহেল মহাসচিব ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সহ সারা বাংলাদেশ থেকে আগত পিটিএফের শাখা পরিচালকরা উপস্থিত ছিলেন।

 

উক্ত অনুষ্টানে সম্মানিত প্রধান অতিথি উপস্থিত পিটিএফ এর সকল শাখা পরিচালকদের উদ্দেশ্যে পল্লী চিকিৎসকদের নিয়ে বিভিন্ন ধরনের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

দুপুরের মধ্যোভোজের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Please follow and like us: