যশোরের বসুন্দিয়ায় বিজয় দিবসে ৫০শোর্ধ ৪দলীয় ক্রিকেট টুর্ণামেন্ট ও দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত-News24

http://www.71news24.com/2019/03/18/1128

 

আবু তাহের,বসুন্দিয়া প্রতিনিধি :

যশোর সদরের বসুন্দিয়ায় কেফায়েতনগরে তরুন ও যুব সংঘের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে সোমবার বার্ষিক প্রবীন ক্রিকেট টুর্নামেন্ট ও বিভিন্ন পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মহান বিজয় দিবস উদযাপন ও মাদকের ভয়াবহতা রোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিবছরের মত এবারও সোমবার দিনব্যাপী ৫০শোর্ধ বয়সীদের সমন্বয়ে ৪দলীয় ক্রিকেট টুর্নামেন্ট, হাড়ি ভাঙ্গা, আপন সামলাও, দড়া টানা, গুপ্তধন উদ্ধার, গাছে কাঠাল গোফে তেল ও মহিলাদের বালিশ চালনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ক্রীড়ানুষ্ঠানের মোঃ আবুল খায়েরের সভাপতিত্বে প্রধান অতিথি ও ক্রিকেট খেলায় খেলোয়াড় হিসেবে বলিষ্ঠ ভূমিকা পালন করেন ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিয়াজুল ইসলাম খান রাসেল, বিশেষ অতিথি ছিলেন বসুন্দিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কে,এম তুহিন, প্রেসক্লাব বসুন্দিয়া’র সভাপতি শেখ আব্দুল জব্বার, দপ্তর সম্পাদক ও দৈনিক নওয়াপাড়া’র বসুন্দিয়া প্রতিনিধি আবু তাহের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাতীয় দৈনিকের কলামিস্ট মোঃ রাসেল হোসেন, ১নং ওয়ার্ড সদস্য মোঃ ইমরান হোসেন। ক্রীড়ানুষ্ঠানের ধারা বর্ণনা করেন জুনিয়র জাফরুল্লাহ শারাফাত খ্যাত মোঃ শাহজামাল।

Please follow and like us: