যশোরের বাঘারপাড়ায় ফেসবুকে ‘ স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা

http://www.71news24.com/2019/03/18/1128

সাঈদ ইবনে হানিফ ঃ  বাঘারপাড়া (যশোর)ঃ       যশোরের বাঘারপাড়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঐশী রায় (রিয়া) (১৯) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। ২৬ – ফেব্রুয়ারী  (শনিবার) সকাল সাড়ে  ৯- টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার খ’ সার্কেল, মুকিত সরকার   ঘটনা স্থল পরিদর্শন করেছেন।

রিয়া  উপজেলার (মহিরণ) গ্রামের মৃত স্বপন রায়ের মেয়ে এবং  যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল।সূত্র জানায়,এর আগে   শুক্রবার মধ্যে রাতে ঐশী রায়ের নিজস্ব ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে।  রিয়ার বোন প্রিয়া রায় জানিয়েছেন, শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিয়া। পরেরদিন শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে সকালের খাবার খাওয়ার জন্য ডাকা হলে কোনা সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মৃত দেহ দেখা যায়। ঘটনা জানা জানি হলে  প্রতিবেশি ও থানা পুলিশের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়। কলজছাত্রী রিয়া একজন সঙ্গীতশিল্পী হিসাবে ও পরিচিত ছিল । তার কণ্ঠে শোনা যাবে না আর কোন  গান, বন্ধুদের সাথে মুখরিত সময়ও হবে না পার। সবাইকে কাঁদিয়ে কোন এক অজানা কারণে  সে চলে গেল বহুদূর- না ফেরার দেশে এমনই কথা ছিল অনেকের মূখে ।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন সাংবাদিকদের জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে মেয়টি আত্মহত্যা করেছে।  লাশটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে ময়না তদন্তের পর বিষয়টি পরিস্কার হবে।’

ছবি” ঐশী রায়,(রিয়া)

Please follow and like us: