যশোরের বেনাপোলে স্বেচ্ছাসেবক লীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

http://www.71news24.com/2019/03/18/1128

 

শাহাবুদ্দিন আহমেদ,বেনাপোল : যশোরের বেনাপোলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরব, সংগ্রাম ও সাফল্যের পথ চলার ২৫ বছর পূর্তি উদযাপিত হয়েছে।

শনিবার (২৭ জুলাই) বিকাল ৫ টায় বেনাপোল পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কেক কেটে, আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টুর সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ কোন নোংরা রাজনীতি করে না। দেশের যত উন্নয়ন হয়ে হয়েছে তার শতভাগই এই আওয়ামী লীগ সরকারের হাত ধরে হয়েছে। দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে হলে বারবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ছাড়া এদেশের উন্নয়নে কোন বিকল্প নেই। আওয়ামী লীগই পারে দেশকে উন্নয়নের স্বর্ণ শিখরে পৌঁছে দিতে।

স্বেচ্ছাসেবক লীগকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, এই স্বেচ্ছাসেবক লীগ বঙ্গবন্ধু কন্যা উন্নয়নের কারিগর মানবতার নেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া। তাই শেখ হাসিনার সোনার বাংলা গড়তে তোমাদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দীন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক জসিম উদ্দীন, পৌর কাউন্সিলার কামরুন নাহার আন্না, শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজল, পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল-ইমরান, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, আরিফুল ইসলাম রুবেল, বেনাপোল পৌর ছাত্রলীগের সভাপতি মামুন জোয়ার্দ্দার, সাধারন সম্পাদক তৌহিদুর রহমানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Please follow and like us: