যশোরের মণিরামপুরে ইউপি চেয়ারম্যান সামসুল হক মন্টুর বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে নির্যাতনের অভিযোগ

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর ডেস্ক ঃ

যশোরের মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউপি চেয়ারম্যান সামসুল হক মন্টুর বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে মারপিটের অভিযোগ উঠেছে। ঘটনার বিচার চেয়ে বুধবার (১৪ আগস্ট) দুপুরে ইউএনও বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন মারপিটের শিকার আন্না বেগম। আন্না বেগম ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য।

আন্না বেগম অভিযোগ করেন, ইউনিয়ন পরিষদ থেকে প্রদেয় ইউপি সদস্যদের ঈদের আগে তাদের প্রাপ্য সম্মানী ভাতার টাকা দেওয়ার ঘোষনা দিয়েছিলেন চেয়ারম্যান সামসুল হক মন্টু। গত শনিবার (১০ আগষ্ট) ভাতা নিতে অন্য সদস্যদের সাথে পরিষদে যান তিনি। চেয়ারম্যানের কক্ষে ঢুকে তার কাছে টাকা দেবেন কিনা জানতে চান তিনি। এ সময় কিছু বুঝে উঠার আগেই চেয়ারম্যান সামসুল হক মন্টু তার উপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করেন। এক পর্যায়ে তিনি আন্না বেগমের চুলের মুঠি ধরে চড় থাপ্পর মারেন। এরপর পা থেকে জুতা খুলে মারপিট করে পরিষদ থেকে তাকে বের করে দেন চেয়ারম্যান মন্টু।

অভিযোগের বিষয় জানতে চেয়ারম্যান সামসুল হক মন্টুর ব্যবহৃত মোবাইল নম্বরে কল করলে ফোন বন্ধ পাওয়া গেছে। ফলে তার বক্তব্য জানা যায়নি।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন একাত্তরনিউজ ২৪ ডটকম

মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, এই ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ইন্সট্যাক্টর মকবুল হোসেনকে বিষয়টি তদন্ত করতে বলা হয়েছে। ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us: