যশোরের “পাসে আছি আমরা”র দ্বিতীয় ধাপে চিকিৎসকদের জন্য ফেসসিল্ড বিতরণ- 71News24

http://www.71news24.com/2019/03/18/1128

শেখ গফফার রহমান, একাত্তর নিউজ :

করোনা ভাইরাস থেকে চিকিৎসকদের সুরক্ষার জন্য ফেস শিল্ড বিতরণ করেছে যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়নের ‘পাশে আছি আমরা’ নামে একটি সংগঠন। দ্বিতীয় ধাপে আজ  বৃহস্পতিবার  দুপুরে যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীনের নিকট এবং ২৫০ শয্যা  হাসপাতালের তত্বাবধায়কের নিকট ১৩০ পিচ ফেসসিল্ড  হস্তান্তর করে সংগঠনটি। আজ সংগঠনের পক্ষে  হাফিজুুর, আবির ও নয়ন উপ িস্তত ছিলেন।

এছাড়া এলাকার কিছু চিকিৎসকদের মাঝেও এই ফেসসিল্ড বিতরণ করা হয়।

করোনা বিজ্ঞাপন

উদ্যোক্তারা জানান, করোনা মহামারিতে সবথেকে ঝুঁকি নিয়ে কাজ করছেন চিকিৎসকরা। তাদের নিরাপত্তার কথা চিন্তা করে ফেস শিল্ড তৈরীর উদ্যোগ নেয়া হয়। পরবর্তীতে আরও ৫০০টি দেওয়ার কাজ শুরু হয়েছে। শিগগির সেগুলো সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের নিকট তুলে দেয়া হবে।

বসুন্দিয়ার “পাসে আছি আমরা’র সংগঠনের একদল ভার্সিটি পড়ুয়া যুবক -ছবি একাত্তর নিউজ। 

সেচ্ছাশ্রমের মাধ্যমে ফেসশিল্ড তৈরী করে সংগঠনের একদল ভার্সিটি পড়ুয়া যুবক  তমাল, ফারদিন, সফিকুল, মুজাহিদ, নয়ন, উৎস, সোহাগ, ফয়সাল, প্রমুখ।

ভার্সিটি পড়ুয়া কয়েকজন যুবকের উদ্যোগে ২০১৯ সালের মে মাসে আত্মপ্রকাশ ঘটে এই সংগঠনের। তখন থেকেই শীতবস্ত্র বিতরণ, ব্লাড গ্রুপ নির্ণয়, দুস্থ্যদের মাঝে ঈদবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কাজ পরিচালনা করে আসছে তারা। সর্বশেষ এই করোনা মহামারিতে ফেস শিল্ড বিতরণ ছাড়াও ১২০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

 

Please follow and like us: