যশোরে প্রেসক্লাব বসুন্দিয়ার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

http://www.71news24.com/2019/03/18/1128

স্টাফ রিপোর্টার,একাত্তর নিউজঃ

যশোর সদরের প্রেসক্লাব বসুন্দিয়া’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার দিনব্যাপী সাদুল্যাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা, ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়।

প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মিজান রহমান লিটন”র সঞ্চালনায় অনুষ্ঠানটির উদ্বোধন ঘোষনা করেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও দৈনিক সমাজের কথা”র স্টাফ রিপোর্টার লাবুয়াল হক রিপন। ফ্রি মেডিকেল সেবায় প্রধান অতিথি ও ডাক্তার হিসাবে সেবা প্রদান এবং ফ্রি ঔষধ বিতরণ করেন যশোর মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক গাইনী বিভাগের প্রধান ডাঃ নিকুঞ্জ বিহারী গোলদার।

ফ্রি মেডিকেল ক্যাম্পে বক্তব্য রাখেন প্রেসক্লাব বসুন্দিয়ার সভাপতি আবু তাহের- ছবি একাত্তর নিউজ ২৪

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্ধন হসপিটাল এন্ড ডায়গনস্টিক সেন্টার যশোর এর মুখ ও দন্ত রোগ বিশেষজ্ঞ সার্জন, ডেন্টাল সার্জন ফোরাম, যশোর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আরিফুল ইসলাম। অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন, সাবেক জনতা ব্যাংকের এজিএম এম.এ করিম, জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রেসক্লাব বসুন্দিয়ার উপদেষ্টা শহিদুল ইসলাম মিন্টু, জঙ্গলবাধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জুলফিকার আলী, সাদুল্যাপুর সপ্রাবি’র প্রধান শিক্ষক মোঃ আকতারুল আলম, জঙ্গলবাধাল মডেল স্কুলের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ কামরুজ্জামান, এক নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবু কৃপানন্দ ঘোষ। আরও উপস্থিত ছিলেন প্রেসক্লাব বসুন্দিয়ার সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ, প্রচার সম্পাদক অমল কৃষ্ণ পালিত, সদস্য হুমায়ুন কবির ও মুরাদ হোসেন প্রমুখ। প্রতিষ্ঠা বার্ষিকীর দিনব্যাপী কর্মসূচীর আলোচনা শেষে সকলকে এক প্যাকেট নাস্তা, দুই শতাধিক রোগীকে বিনামূল্যে পরামর্শ পত্র ও ঔষধ প্রদান করা হয়।

Please follow and like us: