যশোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :   যশোর সদরের বসুন্দিয়া ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহনে গতকাল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।
জাতীয় কর্মসূচির অংশ হিসাবে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের তত্বাবধানে বসুন্দিয়া ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহনে সমগ্র দেশের সর্বস্তরে খেলার মাধ্যমে মানষিক বিকাশ জাতীয় পর্যায়ে দক্ষ খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা গতকাল অনুষ্ঠিত হয়।
জঙ্গলবাধাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত ২টি খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন ঘুনি সপ্রাবি’র সহকারী শিক্ষক মোঃ মফিজুর রহমান। বঙ্গবন্ধু টুর্নামেন্টে গাইদগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে।
একই ভেন্যুতে বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে জঙ্গলবাধাল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়নের ধারাবাহিকতা বজায় রাখে। মাস্টার জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদলকে ট্রপি তুলে দেন ১৫নং বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল।
অনুষ্ঠানে সকল প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। খেলার ধারা ভাষ্য ও অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাদুল্যাপুর সপ্রাবি’র প্রধান শিক্ষক মুহাঃ আক্তারুল আলম খান।

Please follow and like us: