যশোরে মধ্যরাতে বিবেক’র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন

http://www.71news24.com/2019/03/18/1128

আজকে কম্বল পাইছি আজকে রাতি আরাম কইরে ঘুমোতি পারবানি”

মধ্যেরাতে যশোর শহরের ফুটপাতের ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বিবেক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা। সোমবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে শহরের দড়াটানা থেকে রেলস্টেশন পর্যন্ত এ কম্বল বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

শহরের প্রাণ কেন্দ্র দড়াটানা মোড়, টাউন হল মাঠ, আশ্রম রোড, রেলস্টেশন, বাস টার্মিনালসহ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ও সড়কের ফুটপাতে রাত্রি যাপন করা ছিন্নমূল মানুষের মাঝে প্রায় শতাধিক কম্বল বিতরণ করা হয়।

 

কম্বল পেয়ে আবেগ আপ্লূত হয়ে রেলস্টেশনের রাহেলা বানু নামে এক বৃদ্ধা বলেন, ‘মাঝে মাঝে কম্বলের কার্ড বিতরণ করতি আসে, কার্ড দিয়ে যায় কিন্তু কম্বল পাইনে। স্লিপ দেয়ার সময় আমরা থাকতি পারিনে তাই বাদ পড়ে যাই। আজকে কম্বল পাইছি আজকে রাতি আরাম কইরে ঘুমোতি পারবানি।’

 

বিবেক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা কম্বল বিতরণ কর্মসূচীতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিবেকের উপদেষ্টা ও যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপক ও জিনোম সেন্টারের সহযোগী পরিচালক ডা.ইকবাল কবীর জাহিদ, উপদেষ্টা কামাল হোসেন। সংস্থার পক্ষ থেকে এ সময় আরও উপস্থিত ছিলেন সভাপতি ওবাইদুল ইসলাম অভি, সাধারণ সম্পাদক এ্যান্টনি দাস অপু, সিনিয়র সহ-সভাপতি আশিকুর রহমান টনি, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এমএইচ উজ্জ্বল, কোষাধ্যক্ষ আসিফ আকবর সেতু, দপ্তর সম্পাদক তরিকুল ইসলামসহ অনান্য সদস্যবৃন্দরা।

Please follow and like us: