যশোরে ৫শতাধিক দুস্থ্য- অসহায়দের ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ

http://www.71news24.com/2019/03/18/1128

 

যশোর প্রতিনিধিঃ যশোরে সেচ্ছাসেবী সংগঠন হিইম্যান ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (HDO) উদ্দ্যোগে পাচ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। শুক্রবার (৫মে) সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নে ঐতিহ্য বাহি আমদাবাদ মাধ্যমিক বিদ্যলয়ে দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

 

হিইম্যান ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (HDO) সভাপতি ডাঃ সাজ্জাদ হোসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা লাল মাহমুদ, উক্ত স্কুলের প্রধান শিক্ষক এ জেড এম পারভেজ মাসুদ, আমদাবাদ মাধ্যমি বিদ্যলয়ের সভাপতি প্রভাশক লিয়াকত আলী, আল্টাভিশন ডায়াগনিস্টকের পরিচালক সেলিম জাহিদ সোহাগ, সাবেক ইউপি সদস্য কাদের আহমেদ।

 

এসময় সভাপতি ডা. সাজ্জাদ হোসেন বলেন, ‘গ্রামের অসহায় দরিদ্র মানুষ যারা অর্থের অভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত তাদের সুচিকিৎসার আওতায় আনার জন্য আমাদের আজকের এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এখানে সারাদিনে প্রায় ৫০০ রোগী বিভিন্ন রোগের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ নিয়েছেন।

 

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মেডিকেল অফিসার ডাঃ সাজ্জাদ হোসেন, যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতাল গায়নী রোগ বিষয়ে অভিজ্ঞ ডাঃ সিরাজুম মনিরা রাহিম, যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালের মেডিসিন ও চর্ম বিশেষজ্ঞ ডাঃ শারমিন সুলতানা মৌ, এমবিবিএস (ডিইউ ) নাক কান গলা রোগ বিষয়ে অভিজ্ঞ ডাঃ রাজিবুল ইসলাম সুমন, গায়নী রোগ বিশেষজ্ঞ উস্মে কুলসুম কেয়া, শিশু রোগ বিশেষজ্ঞ সাদিয়া সাকিনা ঝরা, মেডিকেল টেকনোলজিষ্ট ডেন্টাল গাজী রায়হান বসির চিকিৎসা সেবা প্রদান করোন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, কামরুজ্জামান বাপ্পি, সাংগঠনিক সম্পাদ আবু জাফর, যুগ্ম সাধারন সম্পাদক বিল্লাল দফাদার, সংগঠনের আহয়াবাহক রাজু আহমেদ ও মামুন আহমেদ, সদস্য সোহের রানা, সাজ্জাদ হোসেনসহ সংগঠনের অন্যান্য সদস্যসহ এলাকার ব্যাক্তি বর্গ।

Please follow and like us: