যশোর কচুয়া ইউনিয়নের ৪টি ওয়ার্ডে যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন -71News24

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ, যশোর অফিস :   যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নে ৫, ৬, ৭ ও ৯ নং ওয়ার্ডে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার মাথাভাঙ্গা বাজারে এ সম্মেলন হয়। বর্ণাট্য আয়োজনে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কুমার বোস।

প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শহীদুজ্জান শহীদ।

 

কচুয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইশারত আলীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ওহিদুল তরফদার, তরিকুল ইসলাম বিপুল ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক কাজী মোহাম্মদ ক্লের সঞ্চলনায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ, সাবেক চেয়ারম্যান শেখ মাহমুদ হাসান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকরাম হোসেন,

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহাদেব পাল, সদর উপজেলা যুবলীগের সদস্য সাইদুর রহমান রিপন, ইমরান খান ছাপ্পান, ফারুক হোসেন, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির তুহিন, বসুন্দিয়ার আহবায়ক মহিবুল হাসান  সাগর খান, যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মুক্ত খান ও যুগ্ম আহবায়ক জাকির হোসেন।

সম্মেলন থেকে ৫নং ওয়ার্ডে ইমরান হোসেন ফিরোজকে সভাপতি ও শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে ইন্তাজ হোসেনকে সভাপতি ও মাসুদ রানাকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডে ইব্রাহীম হোসেনকে সভাপতি ও আসলাম হোসেনকে সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ডে প্রকাশ বিশ্বাসকে সভাপতি ও অমিত ঘোষকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

Please follow and like us: