যশোর সদর ইউপিতে নৌকার বিদ্রোহী হলে রাজনৈতিক কবর রচিত হবে: মিলন

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ,যশোর অফিস :

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, ‘যশোর সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মধ্যে বিদ্রোহী বলে কোন শব্দ থাকবে না। বিদ্রোহীদের চিরতরে রাজনৈতিক কবর হবে। জীবনে আর কখনো আওয়ামী লীগ করতে পারবে না। অন্য দল থেকে এসে কেউ আওয়ামী লীগে লাফালাফি করলে তাদের শক্তভাবে দমন করা হবে। কোন ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না।’ রবিবার (১২ ডিসেম্বর) পুলেরহাট বালিকা বিদ্যালয়ে চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

 

বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুখেন মজুমদার, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সহ-সভাপতি জবেদ আলী ও নৌকার প্রার্থী সেলিম রেজা পান্নু।

 

চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজহারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিয়ার রহমানের সঞ্চলনায় প্রধান অতিথি বলেন, চাঁচড়া ইউনিয়নে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে চিরুনী অভিযান চালানো হবে। সময় থাকতে সবাইকে ভাল হয়ে যেতে হবে। ষড়যন্ত্র বন্ধ নৌকার পক্ষে কাজ করতে হবে। নৌকা বিজয়ী হলে প্রধানমন্ত্রীর সম্মান রক্ষা হবে। আমগাছের ছাল জামগাছে লাগালে কখনো আম হয় না। তেমনি অনুপ্রবেশকারীরা কখনো আওয়ামী লীগের জন্য নিবেদিত হতে পারে না। তারা সব সময় আওয়ামী লীগের ধ্বংস চাই।

কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন

এরপর বিকালে কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

 

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ আতিকুর রহমান বাবু ও নৌকার প্রার্থী শরিফুল ইসলাম।

 

 

 

কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহিদুর রহমান শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের সঞ্চলনায় বক্তব্য রাখেন কাশিমপুর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইন্তাজ আলী, সাংগঠনিক সম্পাদক কাশেদ কাজী ও কাশিমপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ইবাদ আলী।

 

এ সময় সজিব হাসান ও খালিদ হাসান প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিয়ে নৌকার পক্ষে সমর্থন দেন।

Please follow and like us: