যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নে শোক দিবস উপলক্ষ্যে দোয়া ও খাদ্য বিতরণ

http://www.71news24.com/2019/03/18/1128

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশের আপামর জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। দেশের মানুষকে স্বাধীনভাবে বেঁচে থাকার অধিকার এনে দিয়েছেন তিনি। স্বাধীন দেশকে বঙ্গবন্ধু যখন উন্নত দেশে পরিণত করার কাজ শুরু করেন তখন পাকিস্তানের পরাজিত শক্তি তাকে সপরিবারে হত্যা করে এদেশকে পাকিস্তান বানানোর চেষ্টা চালায়। তাদের সেই পরিকল্পণা ব্যর্থ হয়। বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় এসে পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। এ কাজ সমাপ্ত করতে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলের নেতাকর্মীদের গ্রুপিং-লবিং ভুলে ঐক্যবদ্ধ্য থেকে সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে কচুয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত দোয়া মাহফিল ও গণভোজের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঘোপ কচুয়া গ্রামে ভৈরব নদীর পাড়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আকরাম হোসেনের সভাপতিত্বে এবং জাহিদুল বিদ্যুতের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দীন মিঠু, জেলা যুবলীগ নেতা কামাল হোসেন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অশোক বোস, শহর যুবলীগের আহ্বায়ক মাহমুদুল হাসান মিলু, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম বিদ্যুৎ, নরেন্দ্রপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আল মাহমুদ, কচুয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নজরুল খান, সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুক্ত খান, আওয়ামী লীগ নেতা শায়ের খান, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা লাভলু, ওয়ার্ড যুবলীগের সভাপতি ইমতিয়াজ প্রমুখ।

Please follow and like us: