যশোর ফতেপুর ইউনিয়নের তিনটি ওয়ার্ডে আ’য়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন- একাত্তর নিউজ২৪

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ যশো্র অফিসঃ

যশোরের সদর উপজেলায় ১২নং ফতেপুর ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে হামিদপুর বটতলা মোড়ে ।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কুমার বোস।প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাজহারুল ইসলাম মাজহার। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান শহীদ।

ফতেপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক বিএম মনিরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহারাব হোসেন, সদর উপজেলা যুবলীগের সদস্য ফারুক হোসেন, সাইদুর রহমান রিপন, মোমিনুর রহমান, শহরের ১নম্বর ওয়ার্ডের আহবায়ক বরকত উল্লা খান, ইছালীর আহবায়ক সাহাবার হোসেন শিহাব, নওয়াপাড়ার আহবায়ক হুমায়ুন কবির তুহিন, কচুয়ার আহবায়ক ইশারত হোসেন ও ৭নম্বর ওয়ার্ডের মেম্বার জহুরুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কূমার বোস ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ফতেপুর ইউনিয়নের যুগ্ম-আহবায়ক মানিক হোসেন ও ফয়জুল গাজী।

সম্মেলন থেকে ১নম্বর ওয়ার্ডে খায়রুজ্জামান রিপনকে সভাপতি, হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক, ২নম্বর ওয়ার্ডে কুরবান আলীকে সভাপতি, রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও ৩ নম্বর ওয়ার্ডে সোহেল রানাকে সভাপতি ও আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

Please follow and like us: