শার্শায় শেখ রাসেলের জন্মদিন পালিত হয়েছে

http://www.71news24.com/2019/03/18/1128

শাহাবুদ্দিন আহমেদ বেনাপোল প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেল ৫৯ তম জন্মদিন উপলক্ষে যশোরের শার্শায় র‍্যালি, রচনা, চিত্রাংকন প্রতিযোগীতা, আলোচনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

শেখ রাসেল নির্মলতার প্রতীক দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” এই শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান কোমলমতি শিক্ষার্থীরা শতস্ফুর্ত অংশগ্রহণ করে দিনটি পালন করে।

 

উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান,পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা প্রকৌশলী এম এম মামুন হাসান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ইউসুফ আলী, উপজেলা বিআরডিবি কর্মকর্তা আবু বিল্লাল হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল রাসেল সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please follow and like us: