ঢাবি’তে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ আহত ২০

http://www.71news24.com/2019/03/18/1128

একাত্তর নিউজ ডেস্ক :

মধুর ক্যান্টিনে অবস্থানকে কেন্দ্র করে ঢাকা বিশ্ব বিদ্যালয়ে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রদলের প্রায় ২০ জন নেতা-কর্মী আহত হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নব গঠিত ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নেতৃত্বে বেলা ১২টার দিকে ছাত্রদল একটি গ্রুপ মধুর ক্যান্টিনে অবস্থান নেয়। বেলা সাড়ে ১২টার দিকে ছাত্রলীগের একটি গ্রুপ ক্যান্টিন থেকে বের হয়ে যেতে বলে। এটা কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্য সংঘর্ষ বাধে। এতে ছাত্রদলের বেশ কয়েক জন আহত হন।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাথার ছাত্রদল নেতা কাওসার মাহমুদ পরিবর্তন ডটকমকে জানান, তারা মধুর ক্যান্টিনে অবস্থানকালে ছাত্রলীগ তাদের ওপর হামলা চালায়। এতে প্রায় ৫০ জনের মত আহত হন। তাদের ঢাকা মেডিক্যালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি জানান, ছাত্রদল সাধারণ সম্পাদক আহত কর্মীদের খোঁজ নিতে ঢাকা মেডিক্যালে অবস্থান করছেন।

প্রসঙ্গত, নব গঠিত কমিটি গতকাল রোববার প্রথম বারের মত মধুর ক্যান্টিনে যায়। ওই দিনও ছাত্রলীগ নেতাকর্মীরা জিয়াউর রহমান ও খালেদা জিয়ার নামে ‘আপত্তিকর’ স্লোগান দিতে থাকে। যদিও বড় ধরনের কোনো অঘটনের খবর পাওয়া যায়নি। তবে, আজ দ্বিতীয় দিনে মধুর ক্যান্টিনে গেলে ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

Please follow and like us: